• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

হাওয়া ভবনের ক্ষমা চান-বিএনপির তারেক রহমানের উদ্দেশ্যে কাদের সিদ্দিকী


প্রকাশিত: ১:৪৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২৫ বার

টাঙ্গাইল প্রতিনিধি : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, লন্ডন বইসা টাই-কোর্ট পরে যা খুশি তাই বললেই নেতা হওয়া যায় না। নেতা হতে চাইলে, মানুষের প্রিয় হতে চাইলে অতো ট্যাকা থাকলে নেতা হওয়া যায় না। ‘আপনি হাওয়া ভবন বানিয়েছিলেন, ওটা ঠিক থাকলে ঠিক বলুন, ভুল হয়ে থাকলে ভুল স্বীকার করুন।

জনগণের কাছে ক্ষমা চান, জনগণ চাইলে ক্ষমা করবেন। বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আমেরিকার ভিসানীতি নিয়ে আপনারা এতো লাফান! আমেরিকা ঢোকা কিন্তু তারেক রহমানেরও সুযোগ নাই। তারও নিষেধাজ্ঞা আছে; আপনাদের নেতারও যদি নিষেধাজ্ঞা থাকে তাহলে অন্যেরা ঢুকতে পারবে না এ নিয়ে আপনাদের এতো মাথা ব্যথা কেনো।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ মিয়ার কৃষক শ্রমিক জনতা লীগে যোগদান অনুষ্ঠানে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুস ছবুর খানের সভাপতিত্বে কেজিকে উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, আবারও ক্ষমতায় থাকতে চান, থাকবেন। কিন্তু চাল, ডাল, পেঁয়াজ ও রসুনসহ দ্রব্যমূলের উর্ধ্বগতি কমান। বাজারের সিন্ডিকেট ভাঙেন।অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, আজাদ সিদ্দিকী, জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সাবেক পৌর মেয়র সানোয়ার হোসেন সজীব, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক হাবিবুন্নবী সোহেল, আলমগীর সিদ্দিকীসহ অনেকে।