• শনিবার , ১৮ মে ২০২৪

হঠাৎ ‘বজরঙ্গি ভাইজান’ কারিনার কপালে চুমু একে দিলেন


প্রকাশিত: ৮:৪১ পিএম, ১৪ অক্টোবর ১৫ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১১৩ বার

salman-kiss-karina-www.jatirkhantha.com.bdবিনোদন প্রতিবেদক:   সালমান খানের ‘রসিকা’ যে কারিনা কাপুর খান, এ নিয়ে বলিউডে গুঞ্জন দীর্ঘদিনের। দুই তারার সম্পর্কের রসায়নটাও খুবই গভীর। সম্প্রতি দুজনের জুটিতে ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি বক্স অফিসে তুলেছে তুমুল আলোড়ন। তবে এতদিন শুধু সিনে পর্দায় থাকলেও এবার সেই রসায়নের ঝলকানি দেখা গেল রুপোলি পর্দার বাইরেও!

মঙ্গলবার মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে এসেছিলেন সালমান। ওই সময় সেখানে ছিলেন সাইফ-পত্নী কারিনাও। হঠাৎ হাজির হয়ে তার ‘রসিকা’ কারিনার কপালে চুমু এঁকে দিয়েছেন সালমানsalman-khan-kareena1_167558_0 খান।তবে বিষয়টি গোপনে হলেও তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। গোপন সাক্ষাতে কারিনাকে সালমানের চুমু খাওয়ার ছবিটি ফাঁস করেছেন ‘নবাব বধূর’ ডিজাইনার পোম্পি হ্যান্স। ‘রসিকা’-র কপালে সালমান যখন চুমু খাচ্ছিলেন; সেই ছবি ধরা পড়ে তার ক্যামেরায়।

এরপর পোম্পি সেই ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে; এ নিয়ে টুইটও করেন এ কেশসজ্জাকর। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে আর কত সময় লাগে?তবে শুধু সালমান ও কারিনার চুমুর ছবি ছড়িয়েই ক্ষান্ত হননি পোম্পি। সঙ্গে লিখেছেন, ‘হটেস্ট জোড়ি অব ২০১৫’। তবে বলিউডও সেই কথা মানছে তো?