• শুক্রবার , ৩ মে ২০২৪

স্ত্রী বাজি রেখে জুয়া হেরে ধর্ষণ


প্রকাশিত: ১২:২৮ পিএম, ২ জুন ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৭৫ বার

ইন্ডিয়া  থেকে মীরা নায়ার :   স্ত্রী বাজি রেখে জুয়া হেরে বন্ধু ধর্ষণ করলো স্ত্রীকে। ভারতের উড়িষ্যা রাজ্যের বালেশ্বর জেলার এক jua-www.jatirkhantha.com.bd.jpg===বাসিন্দা বন্ধুর সঙ্গে জুয়া খেলতে নেমেছিলেন স্ত্রীকে বাজি রেখে। সেই জুয়া খেলতে গিয়ে হেরেও যান তিনি। আর খেলার শর্ত হিসাবে স্ত্রীকে তুলে দেন জয়ী ব্যক্তির হাতে। পরে জয়ী ব্যক্তি বন্ধুর সামনেই তার স্ত্রীকে ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার ওই নারী জানান, ‘‘সেদিন রাত ১১টা নাগাদ স্বামী বাড়িতে ফেরে। বলে তার সঙ্গে যেতে হবে। অত রাতে কোথায় যেতে হবে, বাচ্চারা ঘুমোচ্ছে – এসব বলেছিলাম আমি। কিন্তু স্বামী শোনে নি। কোনও জবাব না দিয়ে একরকম জোর করেই নিয়ে যায় গ্রামের বাইরে। সেখানে তার এক বন্ধু আগে থেকেই অপেক্ষা করছিল।’’

jua-www.jatirkhantha.com.bdওই নারী আরো জানান, সেই ব্যক্তিকে স্বামীর বন্ধু হিসাবে তিনি ভাই বলে সম্বোধন করেন। সেই ব্যক্তি তার হাত ধরে টানছিল। অনেক মিনতি করেছিলেন নির্যাতিতা। শেষে তার স্বামীই ওই ব্যক্তির হাতে জোর করে তুলে দেয়। তারপরে স্বামীর সামনেই তাকে ধর্ষণ করে ওই ব্যক্তি, জানাচ্ছিলেন ওই নির্যাতিতা।

ঘটনাটি গত সপ্তাহের হলেও সম্প্রতি সামনে এসেছে, যখন স্থানীয় থানা অভিযোগ নিতে অস্বীকার করে আর জেলার পুলিশ সুপারকে হস্তক্ষেপ করতে হয়। কিন্তু ততদিনে নির্যাতিতার স্বামী এবং ধর্ষণে অভিযুক্ত- দুজনেই পলাতক।