• রোববার , ১৯ মে ২০২৪

সাকিব বিশ্বের সব জায়গায় দুর্দান্ত ক্রিকেটার: ড্যারেন স্যামি


প্রকাশিত: ৭:৫৬ পিএম, ২১ নভেম্বর ১৫ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪৫ বার

SAkib-SAme-www.jatirkhantha.com.bdলাবণ্য চৌধুরী:   প্রথমবার বিপিএল খেলতে এসেছেন ড্যারেন স্যামি। সাকিব আল হাসানের সঙ্গে একই দলে খেলতে মুখিয়ে আছেন ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি অধিনায়ক।সাকিব ও স্যামি ক্রিকেট বিশ্বজুড়ে টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগগুলোয় বেশ পরিচিত নাম। তবে একই দলে খেলা হয়নি কখনও। গত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ড্যারেন স্যামির নেতৃত্বে সেন্ট লুসিয়া জুকসে খেলার কথা ছিল সাকিবের। কিন্ত জাতীয় দলের ম্যাচ থাকায় আর যেতে পারেননি সাকিব। এবার স্যামি রংপুর রাইডার্সে খেলবেন সাকিবের নেতৃত্বে।

সাকিবের আগেই অবশ্য দলের সঙ্গে যোগ দিয়েছেন স্যামি। শনিবার মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করেছেন রংপুর রাইডার্সের হয়ে। পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানালেন, সাকিবের সঙ্গে এক দলে খেলতে কতটা মুখিয়ে আছেন তিনি।
সেন্ট লুসিয়া জুকসে এক সঙ্গে খেলার কথা ছিল আমাদের। শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। সাকিব দুর্দান্ত একজন টি-টোয়েন্টি ক্রিকেটার; শুধু বাংলাদেশের জন্যই নয়, বিশ্বের সব জায়গাতেই। ওর সঙ্গে খেলতে মুখিয়ে আছি আমি।

কাগজে-কলমে এবারের বিপিএলে অন্যতম ফেবারিট সাকিব-স্যামির রংপুর। তবে টি-টোয়েন্টিতে কাগজ-কলমের হিসেবকে গুরুত্বপূর্ণ মানছেন না স্যামি।দেশি-বিদেশি ক্রিকেটারদের খুব ভালো মিশ্রণ আছে আমাদের। দলে ভালো কয়েক জন স্থানীয় ক্রিকেটার আছে। তবে খেলাটা কাগজ-কলমে হয় না। মাঠে নেমে আমাদের ভালো খেলতে হবে এবং পরিকল্পনার বাস্তবায়ন দেখাতে হবে।