• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

‘সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত থাকবে’


প্রকাশিত: ১১:০৪ পিএম, ১২ জানুয়ারী ২৪ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৮ বার

এই বিজয় জনগণের বিজয় এবং গণতন্ত্রেরও বিজয়। তিনি আরও লিখেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে উঠবে ইনশাল্লাহ।

 

বিশেষ প্রতিনিধি : জনগণের রায়ে আওয়ামী লীগের টানা জয়ের ফলে বাংলাদেশের সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন মন্ত্রিসভার সহকর্মীদের নিয়ে শুক্রবার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।এরপর দর্শনার্থী বইতে স্বাক্ষরের সময় তিনি লেখেন আর্থ-সামাজিক অগ্রগতির পথে বাংলাদেশের যাত্রা অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রী লেখেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হয়েছে। এই বিজয় জনগণের বিজয় এবং গণতন্ত্রেরও বিজয়। তিনি আরও লিখেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে উঠবে ইনশাল্লাহ। লাখো শহিদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।

সাত জানুয়ারির ভোটে জিতে পঞ্চমবার ও একটানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে বৃহস্পতিবার শপথ নিয়েছেন শেখ হাসিনা। একইসঙ্গে শপথ নিয়েছেন মন্ত্রিপরিষদের আরো ৩৬ সদস্য।
শুক্রবার সকালে প্রথমে ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর সাভারে যান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা।