• বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪

সত্য ন্যায়ের পথে লেখায় সোনারগাঁওয়ে সাবেক ভাইস চেয়ারম্যানের স্বামীকে হুমকি


প্রকাশিত: ৭:১০ পিএম, ৩ মে ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

স্টাফ রিপোর্টার  :  সত্য ন্যায়ের পথে থেকে জনসেবা ও সাংবাদিকতা করায় নারায়ণগঞ্জের Islam mia-www.jatirkhantha.com.bdসোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমার স্বামী মো. ইসলাম মিয়াকে মোবাইল ফোনে হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে ৪.১৮ মিনিটে তার ব্যক্তিগত মোবাইল ফোনে তাকে ও তার পরিবারের সকলের প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। এ ঘটনায় বুধবার সকালে মো. ইসলাম মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

সোনারগাঁও থানায় দায়ের করা সাধারণ ডায়েরীতে ইসলাম মিয়া উল্লেখ্য করেন, মঙ্গলবার বিকেলে তার ব্যক্তিগত মোবাইল ফোনে অপরিচিত একটি গ্রামীণ ফোনের নাম্বার থেকে কল আসে। তিনি রিসিভ করার পর তাকে ভয়ভীতি ও কুটুক্তি ও আপত্তিজনক কথাবর্তা বলে। এক পর্যায়ে এ কথার কারণ জানতে চাইলে তার স্ত্রীর বিষয়ে সোনারগাঁওয়ের রাজনৈতিক বিদ্রুপ কথাবার্তা বলে গালাগাল দেয়।

মোবাইল ফোনে হুমকী দাতা তার স্ত্রী কোহিনুর ইসলাম রুমাকে রাজনৈতিক কর্মকান্ডে জড়িত না হওয়ার জন্য হুমকি দেয়। এ ফোনের পর কোহিনুর ইসলাম রুমা রাজনৈতিক কর্মকান্ডে কোথাও দেখা গেলে রুমাকে হাত পা ভেঙ্গে দেওয়ার হুমকি দেয়। এতে কাজ না হলে প্রাণ নাশ করবে বলেও জানায়।

হুমকি দাতা তার সঙ্গে ৮ মিনিট ৫১ সেকেন্ড কথা বলেছেন বলে জিডিতে উল্লেখ্য করেছেন। তিনি আরো জানান, মোবাইল ফোনে হুমকির পর থেকে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন। তার স্ত্রী কোহিনুর ইসলাম রুমা বর্তমানে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সোনারগাঁও শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দৈনিক জাতির কন্ঠ পত্রিকার রির্পোটার হিসেবে কর্মরত আছেন।

এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জাতিরকন্ঠকে বলেন, এ বিষয়ে আমরা অবগত হয়েছি। তদন্ত করে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হুমকিদাতাকে সনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।