• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

মানুষ মেরে অবরোধ চলবে না-খসরু চৌধুরী


প্রকাশিত: ৪:০৯ পিএম, ৯ নভেম্বর ২৩ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৫৩ বার

স্টাফ রিপোর্টার : মানুষ মেরে অবরোধ করতে দেয়া হবে বলে জানিয়েছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি। তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে অবৈধ পন্থায় ক্ষমতা দখল করতে চায়। দেশবিরোধী এই সন্ত্রাসী চক্রের সকলকে অবিলম্বে গ্রেফতার করতে হবে বলেও তিনি জানিয়েছেন বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে।
বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে বৃহস্পতিবার রাজধানীর উত্তরায় বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবশের পর মিছিলটি উত্তরার আজমপুর থেকে শুরু হয়ে বিমানবন্দর গিয়ে শেষ হয়। খসরু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত দেশে হরতাল অবরোধের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এরা ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে দেশকে লুটছে। এরা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

দেশকে রক্ষায় শেখ হাসিনার নেতৃত্বে জীবন দিতে প্রস্তুত আছেন জানিয়ে তিনি বলেন, বিএনপি-জামায়াতের মূল লক্ষ্য হলো ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নের রাজনীতিকে ধ্বংস করা। তারা সবসময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানাতে। এ দেশকে রক্ষা করার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবন দিতেও প্রস্তুত আছি।

আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষের সমর্থন নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে উল্লেখ করে খসরু চৌধুরী বলেন, আমরা স্মার্ট বাংলাদেশ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য, অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য, মুক্তিযুদ্ধের মূল্যবোধকে রক্ষার জন্য এবং সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষার জন্য সব সময় কাজ করে যাব। ইনশাল্লাহ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও বাংলাদেশের মানুষের সমর্থন নিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জাল হোসেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন লাভলুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।