• শুক্রবার , ৩ মে ২০২৪

বিএনপির হাতে গণতন্ত্র নিরাপদ নয়-কাদের


প্রকাশিত: ২:১৪ এএম, ১৮ ফেব্রুয়ারি ২৩ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫৯ বার

স্টাফ রিপোর্টার : বিএনপি দেশে নষ্ট রাজনীতির হোতা। তাদের হাতে গণতন্ত্র নিরাপদ নয়। তারা ক্ষমতায় আসলে দেশকে আফগানিস্তান বানাবে। শুক্রবার রাজধানীর মোহাম্মদপুরে মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসব মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে শান্তি সমাবেশ করে আওয়ামী লীগ। এতে প্রধান অতিথির বক্তেব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি বাংলাদেশেকে আফগানিস্তান বানাতে চায়। মেয়েদের দমিয়ে রাখতে চায়। অথচ শেখ হাসিনা নারীদের অধিকার নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ এখন বিশ্ব সংকটেও শেখ হাসিনার উপর খুশি। তার উন্নয়নে খুশি। মন খারাপ শুধু বিএনপির। তাদের উন্নয়ন দেখলে জ্বালা করে।তিনি আরও বলেন, ১৪ বছর আগের ও পরের মোহাম্মদপুর, দিন রাতের পার্থক্য। অন্ধকার থেকে আলো। এটা এখন ডিজিটাল নগরী। এই নগরী উন্নয়নের ঝলকে আলোকিত। আদাবরের যেদিকেই তাকাবেন, কেবল উন্নয়ন আর উন্নয়ন দেখবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারেক জিয়া হচ্ছে খাম্বা ব্যাপারী। তাদের কাজ ছিল লুটপাট করা। হাওয়া ভবনের আরেক নাম খাওয়া ভবন। অপরদিকে প্রধানমন্ত্রীর ছেলে মেয়েরা চাকরি করে খায়, তারা ব্যবসা করে না, সাধারণ জীবনযাপন করে।

তিনি বলেন, এখন বিএনপির মুখে আবার খই ফুটেছে। তাদের আন্দোলনের নদীতে এখন আর জোয়ার নেই। এ বছর না আগামী বছর, কোন বছর আন্দোলন হবে জানা নেই। তাদের সবকিছুই ভুয়া। শেখ হাসিনা গণতন্ত্র নিশ্চিত করেন, অন্য কিছু নয়।রাজধানীতে বিএনপির কর্মসূচির দিনে পূর্ব ঘোষণা অনুযায়ী শান্তি সমাবেশের ডাক দেওয়া হয়। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন সংসদীয় আসনে এখন পর্যন্ত ছয়টি শান্তি সমাবেশ হয়েছে।