• রোববার , ১৯ মে ২০২৪

বর্তমান সরকারের হাতে গণতন্ত্র নিরাপদ নয়: শাহ মোয়াজ্জেম


প্রকাশিত: ৯:৪১ পিএম, ১৪ ফেব্রুয়ারি ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

11111স্টাফ রিপোর্টার : বিএনপির ভাইস-চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, বর্তমান সরকারের হাতে গণতন্ত্র নিরাপদ নয়। সরকার চলছে বিদেশি প্রভুদের ইঙ্গিতে।রোববার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘স্বাধীনতা ও রুগ্ন গণতন্ত্র‘ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, দেশে কোনো গণতন্ত্র নেই। বিরোধী মতের দলকে কোনো কথা বলতে দেয়া হয় না। সরকারের অপশাসনের বিরুদ্ধে কথা বললেই জেল-জুলুম নেমে আসে। দেশ চলছে শ্বাসরুদ্ধকর অবস্থায়। সরকার যতই ষড়যন্ত্র করুক যেভাবেই হোক, যেখানেই হোক, যত কষ্ট হোক বিএনপির কাউন্সিল হবেই।

মির্জা আব্বাস ও এমকে আনোয়ারসহ অনেককে জেলে রাখা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ঢাকা মহানগর বিএনপিতে সাদেক হোসেন খোকার অবদানের কথা কে না জানে। দুরারোগ্য রোগে তিনি আমেরিকায় চিকিৎসাধীন রয়েছেন। তারপরেও তার বিরুদ্ধে মামলার পর মামলা।

আয়োজক সংগঠনের সমন্বয়কারী সরওয়ার আজম খানের সভাপতিত্বে নভায় আরও বক্তব্য দেন আশির দশকের ছাত্রনেতা নজরুল হক নান্নু, আবু তাহের তালুকদার, সাইফুদ্দিন খাঁন, অল কমিউনিটি ফোরামের উপদেষ্টা আশরাফ উদদীন বকুল, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কাজী রকিবুল ইসলাম রিপন প্রমুখ।