• শুক্রবার , ৩ মে ২০২৪

বংশাল পুলিশ ফাঁড়ি হেলে পড়া নিয়ে পরস্পর বিরোধীতা


প্রকাশিত: ৯:১৫ পিএম, ৩০ জুন ২৩ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৬ বার

স্টাফ রিপোর্টার : বংশাল পুলিশ ফাঁড়ি হেলে পড়া নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। বংশাল পুলিশ বলছে ভবন হেলেনি; বারান্দার কিছু অংশ ভেঙ্গে পড়েছে।ওদিকে ডিএসসিসি বলছে, রাজধানীর বংশালে একটি দ্বিতল ভবনে হেলে পড়েছে। ভবনটিতে থাকা বংশাল পুলিশ ফাঁড়ির সদস্যদের ইতিমধ্যে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে ৩১ নম্বর ওয়ার্ডের বংশাল পুলিশ ফাঁড়ির দ্বিতল ভবনটি হেলে পড়ে। দুর্যোগ মোকাবিলায় দক্ষিণ সিটির জরুরি পরিচালন কেন্দ্র থেকে এ তথ্য জানানো হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বলেন, করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর এবং করপোরেশনের পরিচ্ছন্ন পরিদর্শক ঘটনাস্থলে পৌঁছেছেন। পুলিশ ফাঁড়িতে অবস্থান করা পুলিশ সদস্যরা ইতিমধ্যে পাশের আরেকটি টিনশেড ভবনে অবস্থান নিয়েছেন।

জনসংযোগ কর্মকর্তা আরও বলেন, দুই ভবনের মাঝখানের যে চলাচলের পথ রয়েছে, সেটি বন্ধ করে দেওয়া হয়েছে। সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণ করতে ইতিমধ্যে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দিয়েছেন করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।

তবে এ বিষয়ে বংশাল থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান হাসান কামাল বলেন, ভবন হেলে পড়ার তথ্য সঠিক নয়। একটা বারান্দার কিছু অংশ খসে পরেছে। এর বাইরে কিছুই হয়নি। কেউ আহত হয়েছেন কি না জানতে চাইলে তিনি বলেন, ভবনে থাকা পুলিশ ফাঁড়ির সব পুলিশ সদস্য নিরাপদে আছেন।