• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

নাশকতার মামলায় ভালবাসার জয়


প্রকাশিত: ১১:১৬ পিএম, ২২ মার্চ ২৪ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৪ বার

 

সালথা প্রতিনিধি : এবার নাশকতার মামলায়-ভালবাসার জয় হয়েছে সালথায়। রক্তের টানে বাবার কাছে ছুটে গিয়েছিল ছেলে। বাবা গারদখানায়। দেখা হয়েছে বাবার সঙ্গে। এরই ফাঁকে বাবার গালে চুমু একে দিয়ে দিয়েছেন ছেলে। সেই দৃশ্যে চলে গেছে অনলাইন দুনিয়ায়! যার ফলে জয় হয়েছে ভালবাসার! যা স্বার্থের অনেক ঊর্ধ্বে’, বাবা-ছেলের সম্পর্কে লাগে না স্বার্থ।

এ যে স্বার্থ ছাড়াই গড়ে ওঠা এক গভীর সম্পর্ক। ঠিক এমনই এক ঘটনা সম্প্রতি সবার নজরে এসেছে। লোহার গারদ বাধা হয়ে দাঁড়াতে পারেনি বাবা-ছেলের ভালোবাসার মাঝে। সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা-ছেলের ভালোবাসার একটি ছবি ভাইরাল হয়েছে।

নাশকতার মামলায় সালথা উপজেলা বিএনপির সহপ্রচার সম্পাদক এজেডএম মুনিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। আর এ খবর পেয়ে মুনিরকে একনজর দেখতে আদালতের গারদখানার সামনে হাজির হয়েছিল তার একমাত্র ছেলে মাহিন।

একপর্যায়ে গারদখানার জানালার লোহার শিকের ভেতর দিয়ে বাবার মুখে চুমু দেয় মাহিন। এ সময় সেই দৃশ্য মোবাইলে ধারণ করেন কেউ একজন। পরে ওই ছবি ফেসবুকে পোস্ট করে এসএম ইলিয়াছ হুসাইন নামে এক ব্যক্তি লেখেন, কারারুদ্ধ বাবার প্রতি সন্তানের ভালোবাসা।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ১২টার দিকে ফরিদপুর আদালতের গারদখানায় এ ঘটনা ঘটে। কারারুদ্ধ বিএনপি নেতা মুনির সালথা উপজেলার আটঘর ইউনিয়নের পুটিয়া গ্রামের বাসিন্দা। তার ছেলে মাহিন স্থানীয় আটঘর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মো. মামুন চৌধুরী।

জানা গেছে, নাশকতার মামলায় মুনিরসহ উপজেলার চার বিএনপি নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। কারাগারে পাঠানো অন্য তিন নেতা হলেন- উপজেলা বিএনপির সহসভাপতি মো. ফরিদুর রহমান, বিএনপি নেতা মো. তৌহিদ খান ও ছাত্রদল নেতা মো. নাঈম মিয়া।বিএনপির ওই চার নেতাকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মাদ মামুন অর রশিদ মামুন।