• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

ধর্ষণকান্ড-অবৈধ মদ ভ্যাট ফাঁকিবাজি হোটেল রেইনট্রি এমডির প্যালপিটিশন


প্রকাশিত: ৩:৪১ পিএম, ১৭ মে ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪৩ বার

RainTree-Dhaka.www.jatirkhantha.com.bdraintree_press con-www.jatirkhantha.com.bd

বিশেষ প্রতিনিধি  :  বনানীর ধর্ষণকারীদের অবৈধ কর্মে আশ্রয় দেয়া, ভ্যাট ফাঁকি ও হোটেলে অবৈধ মদ ব্যবসায় কাহিল হয়ে পড়েছেন রাজধানীর বনানীর দ্য রেইন ট্রি হোটেলের এমডি শাহ মো. আদনান হারুন। আজ বুধবার তাকে শুল্ক গোয়েন্দা সদর দফতরে হাজির হয়ে নোটিসের জবাব দিতে বলা হলেও তিনি নাকি মাঝপথে কাহিল হয়ে পড়েন।

তাঁর আইনজীবীরা শুল্ক গোয়েন্দাদের জানান, দ্য রেইন ট্রি হোটেলের এমডি শাহ মো. আদনান হারুনের প্যালপিটিশন হচ্ছে! পরে তাকে ৬ দিন সময় দিয়েছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।

সংশ্লিষ্ঠরা জানান, বুধবার আইনজীবীর মাধ্যমে অসুস্থতার কারণ দেখিয়ে উপস্থিত হতে আরও এক মাস সময় আবেদন করেন তিনি। পরে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ ৬ দিন সময় দিয়ে আগামী ২৩ মে বেলা ১১টায় শাহ মো. আদনান হারুনকে হাজির হতে বলেছে।

তার আইনজীবী মো. জাহাঙ্গীর কবির জানান, শুল্ক গোয়েন্দা কার্যালয়ে আসার জন্য বের হয়ে রাস্তায় অসুস্থ হয়ে পড়েন শাহ মো.আদনান হারুন। এ সময় তিনি আমি ও অপর আইনজীবী রিয়াজ আহমেদকে পাঠিয়ে সময়ের আবেদন করতে বলেন।শুল্ক গোয়েন্দা কার্যালয়ে এসে এক মাসের সময় চেয়ে আবেদন করা হলে আগামী ২৩ মে সাক্ষাতের নতুন সময় দেয়া হয়েছে।

কাস্টমস ইন্টেলিজেন্সের ডিজি ড. মইনুল খান জানান, শাহ মো. আদনান হারুন ২৩ তারিখে হাজির না হলে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হবে। বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় আলোচনায় আসে বনানীর দ্য রেইনট্রি হোটেল।

গত রোববার হোটেলটিতে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ। অভিযানে তারা অবৈধভাবে রাখা ১০ বোতল বিদেশি মদ পায়।এরপরের দিন সোমবার অবৈধভাবে বিদেশি মদ রাখায় হোটেলটির মালিককে তলব করে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।