• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

ঢাকা ব্যাংকের ৩ পদে চাকরির সুযোগ


প্রকাশিত: ৪:২০ এএম, ২৩ এপ্রিল ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৮৩ বার

চাকরির খবর প্রতিবেদক  :  ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও), ট্রেইনি অফিসার (টিও) ও 1ট্রেইনি ক্যাশ অফিসার (টিএসও) পদে লোকবল নিয়োগ দেবে ঢাকা ব্যাংক। এই তিন পদে নিয়োগের জন্য গত ১৮ এপ্রিল দৈনিক প্রথম আলোতে বিজ্ঞাপন দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও):

ব্যবসায় প্রশাসন, ব্যাংক ব্যবস্থাপনা, অর্থনীতি, গণিত, পরিসংখ্যান ও কম্পিউটারবিজ্ঞান বিষয়ে তিনটি প্রথম শ্রেণি/বিভাগ/সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও) পদে আবেদন করতে পারবেন। এছাড়া তিনটি প্রথম শ্রেণিসহ বুয়েট থেকে সিএসই, ইইই, সিভিল ও মেকানিক্যাল থেকে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাস প্রার্থীরাও এ পদে আবেদনের সুযোগ পাবেন। তবে শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না। এ পদের জন্য ৪৮ হাজার ৮০০ টাকা করে বেতন দেবে ঢাকা ব্যাংক।

ট্রেইনি অফিসার (টিও):

ব্যবসায় প্রশাসন, অর্থনীতি, আন্তর্জাতিক সম্পর্ক, সমাজবিজ্ঞান, ইংরেজি, জনপ্রশাসন, রসায়ন, রাষ্ট্রবিজ্ঞান, আইন, পরিসংখ্যান, ইতিহাস, গণিত, গণযোগাযোগ, পদার্থবিদ্যা ও কম্পিউটারবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা ট্রেইনি অফিসার (টিও) পদে আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযোগ্য হবে না। এই পদের জন্য বেতন নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার ৯৬৬ টাকা।

ট্রেইনি ক্যাশ অফিসার (টিএসও):

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা ট্রেইনি ক্যাশ অফিসার (টিএসও) পদে আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। পদটিতে বেতন দেওয়া হবে ২৫ হাজার ৯৬৬ টাকা।

বয়স: ৩০ এপ্রিল ২০১৬ তারিখের হিবাসে প্রতিটি পদের প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রয়োজনীয় কাগজপত্রসহ www.bdjobs.com ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা। আবেদনের শেষ সময় আগামী ৭ মে ২০১৬।