• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

জিতেই জনতার পক্ষে বাঘা লতিফ-সমর্থককে অহেতুক গ্রেফতারে থানা ঘেরাও


প্রকাশিত: ১০:০১ পিএম, ৯ জানুয়ারী ২৪ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২৮ বার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের কা‌লিহাতী উপজেলায় এক সমর্থককে গ্রেপ্তা‌রের প্রতিবা‌দে নেতাকর্মীদের নিয়ে থানা ঘেরাও করেছেন বাঘা ল‌তিফ সি‌দ্দিক। মঙ্গলবার দুপু‌র ১২টা থেকে তিনঘণ্টা ব্যাপী টাঙ্গাইল-ময়মন‌সিংহ মহাসড়‌ক অবরোধ ও থানা ঘেরাও করে সমর্থক‌কে ছে‌ড়ে দেওয়ার দাবি করেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে সদ্য জয় পাওয়া এই প্রবীণ রাজনীতিক। এ সময় টাঙ্গাইল-ময়মন‌সিংহ মহাসড়‌কের প্রায় ১০ কি‌লো‌মিটার এলাকাজু‌ড়ে তীব্র যানজটের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।

ল‌তিফ সি‌দ্দিকী দৈনিক সত্যকথা প্রতিদিন কে ব‌লেন, আমার সমর্থক হাসমত আলী‌কে বিনা অপরা‌ধে থানায় আটক ক‌রে রাখা হয়ে‌ছে। এ ছাড়াও আরও ক‌য়েকজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তা‌দের বিনা শ‌র্তে মুক্তি না দেওয়া পর্যন্ত এখান থে‌কে যা‌ব না বলে থানার কর্মকর্তাদের স্রেফ জানিয়ে দিয়েছি। এ সম্পর্কে কা‌লিহাতী থানার ওসি মো. কামরুল ফারুক দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, হাসমত একজন এজাহারভুক্ত আসামি। অপরাধ ছাড়া কাউকে আটক করা হয়‌নি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোববার টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে ৭০ হাজার ৯৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আব্দুল লতিফ সিদ্দিকী।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোজাহারুল ইসলাম তালুকদার পেয়েছেন ৫৪ হাজার ৭৫ ভোট।লতিফ সিদ্দিকীর ভাই কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম)।