• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

টঙ্গীতে তমিজির বিরোধী মিছিল-আদম তমিজির বিচার দাবি


প্রকাশিত: ১০:৪০ পিএম, ১৬ সেপ্টেম্বর ২৩ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২২ বার

টঙ্গী প্রতিনিধি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে নিয়ে হক গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক আদম তমিজি হকের ফেসবুক স্ট্যাটাস ও লাইভ নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এ ঘটনার জেরে শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে টঙ্গীতে বিক্ষোভ মিছিল করেছে প্রতিমন্ত্রীর সমর্থকরা। এসময় তারা আদম তমিজির বিচার দাবি করে স্লোগান দেন।

এদিকে, উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে গাজীপুর মহানগরের ৪৬ নাম্বার ওয়ার্ডের হকের মোড় এলাকার ‘হক ব্রাদার্স লিমিটেড’ ফ্যাক্টরির সামনে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোস্তাফিজুর রহমান। এখন পর্যন্ত প্রতিমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার বিষয় কেউ কোন অভিযোগ দায়ের করেননি বলেও জানান তিনি।

এর আগে, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে আদম তমিজি নিজের ফেসবুক ওয়ালে লিখেন, ‘প্রিয় শুভাকাঙ্খী, অনেকেই আপনারা এতদিন আমাকে চুতিয়া ভেবেছেন। প্রয়োজনে আজই আমি আমার ক্ষমতার আংশিক রূপ দেখাতে পারি। আমি বর্তমান বাংলাদেশ সরকারের ক্ষমতাসীন মন্ত্রীকে ক্ষমতা থেকে নামাতেও পারি। সুতরাং আমার সম্পত্তির দি‌কে হাত বাড়ানোর আগে খুব বেশি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।’এরপর আরও একটি স্ট্যাটাস দেন আদম তমিজি। সেখানে তিনি নাম উল্লেখ করে লিখেছেন, ‘প্রিয় নেত্রী (প্রধানমন্ত্রী), আমি ও আমার দ্বিতীয় স্ত্রী দুবাই থেকে ঢাকার পথে। বাকি পারিবারিক সদস্যরা আজকে রাতে রওনা করবে এবং সকালে পৌঁছাবে। এমপি রাসেল এবং তার চাচার ভয়ানক থাবা থেকে আমরা আমাদের রিজিক বাঁচানোর লক্ষ্যে আসতেছি।’