• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত প্রকৌশলী মেহেদী হাসান


প্রকাশিত: ৪:১১ পিএম, ১৬ সেপ্টেম্বর ১৮ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৪৯ বার

 

বিশেষ প্রতিনিধি : ফুলে ফুলে ছেয়ে গেছে আজ তরুণ বিজনেস আইকন অমিকন গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসানের অফিস। বর্নিল বেলুন আর আলোকসজ্জায় সাজানো হয়েছে ৫ পুরানা পল্টন রাজ্জাক টাওয়ারে অমিকন গ্রুপের কর্পোরেট অফিস। আজ শুভ জন্মদিন প্রকৌশলী মেহেদী হাসানের । দিবসটি উপলক্ষ্যে আজ রবিবার ১৬ সেপ্টেম্বর মেহেদী হাসানের হাতে গড়া প্রতিষ্ঠান অমিকন গ্রুপ সেজেছে নতুন সাজে।

প্রকৌশলী মেহেদী মোঃ হাসান একদিকে সফটওয়ার ইঞ্জিনিয়ার, কপিরাইট স্পেশালিষ্ট, আইটি বিশেষজ্ঞ, লেখক, প্রকাশক হলেও একজন স্বপ্নবাজ মানুষ। নিজে যেমন স্বপ্ন দেখেন তেমনি স্বপ্ন দেখাতেও ভালবাসেন। বাংলাদেশকে তুলে ধরতে তিনি ঘুরে বেড়ান পৃথিবীর এক প্রান্ত থেকে আরেক প্রান্ত।
তিনি তারুণ্যদীপ্ত, সংস্কৃতিমনা এবং বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোক্তা। মিস বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে তিনি দেশে বিদেশে সাড়া ফেলেছিলেন।

সৃজনশীল প্রকাশনা সংস্থা বাংলাপ্রকাশের কর্ণধার ইঞ্জিনিয়ার মেহেদী মোঃ হাসান ঘড়িপ্রিয় ব্যক্তিত্ব। তিনি সময়কে মূল্য দেন এবং সময়ের প্রতিটি মুহূর্তকে কাজে লাগাতে ব্যস্ত থাকেন। জন্মদিন উপলক্ষ্যে তিনি আজ রবিবার এক বিবৃতিতে তাঁর সকল শুভাকাঙ্খি, ব্যবসায়ীক সহকর্মী, রাজনৈতিক সহযোদ্ধাদের আন্তরিক মোবারকবাদ ও শুভাশিষ জানিয়েছেন।