• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

ছিনতাইকারী পাকরাও ‘ডিএমপি’ লেখা গাড়িতে!


প্রকাশিত: ৮:৩৬ পিএম, ২৫ জুলাই ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭০ বার

স্টাফ রিপোর্টার :  ঢাকার আজিমপুর এলাকায় ‘ডিএমপি’ লেখা স্টিকার লাগানো একটি প্রাইভেটকারে থাকা সন্দেহভাজন Police_Car.www.jatirkhantha.com.bdছিনতাইকারীদের সঙ্গে গোলাগুলির পর আহত অবস্থায় দুজনকে আটক করার কথা জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-১০ এর অধিনায়ক শাহাবুদ্দিন খান জানান, মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে আজিমপুর ছিন্নমূল মার্কেটের কাছে এ ঘটনা ঘটে।

উরুতে গুলিবিদ্ধ অবস্থায় আটক মোশাররফ (৪০) ও মনির হোসেন (৩৫) নামের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের ব্যবহৃত একটি গাড়ি জব্দ করে তার ভেতরে দুাটি পিস্তল পাওয়ার কথা জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।
শাহাবুদ্দিন খান বলছেন, একদল ছিনতাইকারীর ঘোরাঘুরির খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় যায়। ‘সন্দেহজনক গতিবিধির’ কারণে তারা একটি সাদা ও একটি কালো রংয়ের প্রাইভেট কারকে থামার সংকেত দেয়।

এ সময় সাদা গাড়ির ভেতর থেকে গুলি করা হলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গোলাগুলির ফাঁকে কালো রংয়ের গাড়িটি সুযোগ বুঝে পলিয়ে যায়। পরে সাদা গাড়িতে থাকা দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়। কালো রঙের ওই প্রাইভেট কারে আরও তিন থেকে চারজন ছিল বলে র‌্যাব কর্মকর্তাদের ভাষ্য।

জব্দ প্রাইভেট কারে ইংরেজি হরফে ঢাকা মহানগর পুলিশের সংক্ষিপ্ত রূপ ‘ডিএমপি’ লেখা স্টিকার ছিল জানিয়ে শাহাবুদ্দিন খান বলেন, ওই চক্রটি নিজেদের গোয়েন্দা পুলিশ বা র‌্যাব পরিচয় দিয়ে টার্গেট ব্যাক্তিকে গাড়িতে তুলে টাকা পয়সা নিয়ে ছেড়ে দেয়। রাজধানীতে এরকম একাধিক চক্র আছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আহত দুইজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারলে ওই চক্রের বিষয়ে তথ্য পাওয়া যাবে বলে আশা করছেন এই র‌্যাব কর্মকর্তা।