• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

চোরাগোপ্তা হামলায় সরকার হটেনা-তারেক সাহস থাকলে দেশে আসুক-প্রধানমন্ত্রী


প্রকাশিত: ৭:৪৯ পিএম, ১২ নভেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৪ বার

নরসিংদী প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চোরাগোপ্তা হামলা চালিয়ে সরকার হটানো যায় না। বিএনপি অবরোধের নাম করে বিভিন্ন জায়গায় হামলা চালিয়ে মানুষকে আহত করছে। পুলিশ ও সাংবাদিকের ওপর হামলা করছে। বিএনপির এমন সন্ত্রাসী কর্মকাণ্ড আমরা যুগ যুগ ধরে দেখে আসছি।
রোববার বিকেলে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শেখ হাসিনা ।আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, বিএনপি পুলিশ হাসপাতালে আক্রমণ করে অ্যাম্বুলেন্স পুড়িয়ে দিয়েছে। কেউ কেমন করে হাসপাতালে আক্রমণ করে?তারেক জিয়ার অনুসারীরা এসব হামলা করছে বলেও উল্লেখ করেন সরকারপ্রধান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশে শেখ হাসিনা আরও বলেন, তারেক অস্ত্র চোরাকারবারির সঙ্গে জড়িত। গ্রেনেড হামলা করে আইভি রহমানসহ অনেক নেতা-কর্মীদের হত্যাকাণ্ডের সাথে জড়িত। মানি লন্ডারিংয়ের সঙ্গে জড়িত। সাহস থাকলে দেশে আসুক।

শেখ হাসিনা বলেন, বিএনপি এই অগ্নিসন্ত্রাস শুরু করেছে নির্বাচন বানচাল করবার জন্য। তারা জানে না চোরাগুপ্তা হামলা করে সরকার হটানো যায় না, বাচ্চাদের পরীক্ষা বন্ধ করে সরকার হটানো যায় না। সরকার হটাতে জনগণ দরকার হয়, জনগণ তাদের সঙ্গে নেই। বিএনপি ক্ষমতায় আসা মানেই দেশ আবার পিছিয়ে যাবে। মানুষ সামনের দিকে এগোয় আর বিএনপি সব সময় পিছনে হাঁটে।

বিএনপি সরকার একবারও গার্মেন্টস শ্রমিকদের মজুরি বৃদ্ধি করেনি স্মরণ করিয়ে প্রধানমন্ত্রী বলেন, প্রতিবার সরকারে এসেই আমরা মজুরি বৃদ্ধি করেছি। ৮০০ টাকা থেকে ধাপে ধাপে ১২,৫০০ টাকা করা হয়েছে।
এসময় নরসিংদীবাসীর কাছে নৌকায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, ওয়াদা করুন স্বাধীনতার পক্ষে ভোট দেবেন।
পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে দলের সভাপতি শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচনে যাকে মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।