• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

‘গাওয়াহ দ্য উইটনেস’-বলিউড মাত করতে যাচেছ নুসরাত-পারিশ্রমিক ২৫ লাখ রুপি!


প্রকাশিত: ৭:৩২ পিএম, ১০ সেপ্টেম্বর ১৫ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ২৫৭ বার

8_fariaপ্রিয়া রহমান:   বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়ার শিগগিরই বলিউডের ছবিতে অভিষেক হতে যাচ্ছে এ খবর বেরিয়েছে মাত্র দুদিন আগেই। ‘গাওয়াহ্‌: দ্য উইটনেস’ নামের ছবিতে বলিউডের অভিনেতা ইমরান হাসমির বিপরীতে নুসরাতের অভিনয় করার কথা। সবকিছু ঠিকঠাক থাকলে অরবিন্দ ক্রিয়েশন হাউসের ব্যানারে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা অক্টোবর মাসের শেষের দিকে। তবে, এই ছবি আর নুসরাতকে নিয়ে আরেকটি নতুন খবরও আছে।

‘গাওয়াহ: দ্য উইটনেস’ ছবিটিতে অভিনয়ের জন্য নুসরাত ফারিয়া নাকি পারিশ্রমিক হিসেবে পাচ্ছেন ২৫ লাখ রুপি!
এ ব্যাপারে ফারিয়া কি বলেন? তাঁর বক্তব্য— ‘কথাবার্তা এমনটিই হয়েছে। এবং আমার কাছে মনে হয়েছে বলিউডের মতো এত বড় জায়গায় নতুন হিসেবে আমাকে তাঁরা যথাযথ সম্মানই দিচ্ছেন।’ তিনি বলেন, ‘আমার জন্য এটি বড় ব্যাপার। তবে, বডিউডের ছবিতে অভিনয়; পারিশ্রমিক— এ সবকিছুরই ব্যবস্থাপনার দায়িত্বে আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।’

এ ব্যাপারে জাজ-এর কর্ণধার আবদুল আজিজের সঙ্গে কথা হয়। তিনি বলেন, ‘অরবিন্দ ক্রিয়েশন হাউসের কাস্টিং ডিরেক্টর যোসেফ অপূর্বের সঙ্গে আমাদের কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ফারিয়াকে এ ছবির জন্য পারিশ্রমিক হিসেবে ২৫ লাখ রুপি দেওয়ার কথা তাঁরা বলেছেন।’

Nusraat_Faria-www.jatirkhantha.com.bdবিষয়টি নিয়ে যখন যোসেফ অপূর্বের সঙ্গে যখন যোগাযোগ করা হয় তখন তিনি মুম্বাইতে অবস্থান করছিলেন। সেখান থেকেই মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা ফারিয়ার প্রথম কাজ হিসেবে তাঁকে ২৫ লাখ রুপি দিচ্ছি। তবে পরবর্তীতে তাঁকে নিয়ে আরও ছবি বানালে এই পারিশ্রমিকের পরিমাণ আরও বাড়বে।’মুঠোফোনে যোসেফ অপূর্ব আরও জানিয়েছেন, ‘১৭ সেপ্টেম্বর পূজা। পূজা শেষ হলে ১৯ অথবা ২০ সেপ্টেম্বরে এ ছবিতে নুসরাত ফারিয়ার চুক্তিবদ্ধ হওয়ার কথা আছে।

আইটেম সং এ পারফর্ম করতেও আপত্তি নেই -নুসরাত ফারিয়া 

মূলত মিডিয়াতে তার পরিচিতিটা একজন উপস্থাপক এবং মডেল হিসেবেই। তবে সম্প্রতি এই পরিচিতির তালিকায় যোগ হয়েছে নায়িকা পরিচিতিটাও। তিনি ফারিয়া,নুসরাত ফারিয়া মাজহার।  রেদওয়ান রনি পরিচালিত ‘মরীচিকা’ ছবিতে দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে ফারিয়া বললেন,’এই মুহূর্তে শুধু আমার প্রথম ছবিটি নিয়েই ভাবছি। কারণ এটা আমার জন্য এক ধরনের পরীক্ষা।
Nusrat faria--www.jatirkhantha.com.bd-----------‘মরীচিকা’ ছবিতে আমি একজন ফটোগ্রাফার। এ চরিত্রটি নিয়েই প্রতিনিয়ত ভাবছি। তবে আমি এর আগে কখনো অভিনয় করিনি। আর বড়পর্দায় অনেক সূক্ষ্ম বিষয় থাকে। এটা অনেক বেশি চ্যালেঞ্জেরও। সেজন্য প্রস্তুতিটা ভালোভাবেই নিচ্ছি। ছবিতে আমার সঙ্গে থাকছেন তাহসান ভাই। তিনিও সেই অর্থে অভিনয়ের মানুষ নন। তবে তার অভিনয়ের পাল্লা অনেক সমৃদ্ধ।
পরিচালক রেদওয়ান রনি অার তাহসান ভাইয়ের কাছ থেকে সহযোগিতা পাচ্ছি। আশা করি, পুরো প্রস্তুতি নিয়ে ক্যামেরার সামনে দাড়াতে পারব।’ কথা প্রসঙ্গে ফারিয়া জানালেন চলচ্চিত্রে আইটেম সং এ পারফর্ম করতেও আপত্তি নেই তার। এ প্রসঙ্গে ফারিয়ার বক্তব্য,’আইটেম গান আমাদের দেশের চলচ্চিত্রে ছিল। এখনও হচ্ছে। তবে এটা বেশি আলোচিত হয়েছিল বলিউডের মাধ্যমে। যদি বড় মাপের আইটেম গান হয়, অবশ্যই আমি করতে চাই। তবে রুচিসম্মত উপস্থাপনা হতে হবে।