• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

খোলামেলা পোশাকে নায়িকার ‘আল্লাহ মেহেরবান’ চরম বিতর্ক


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২৭ মে ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২৬৭ বার

nusrat-www.jatirkhantha.com.bd.2বিনোদন রিপোর্টার : খোলামেলা পোশাকে নায়িকার ‘আল্লাহ মেহেরবান’ নিয়ে চরম বিতর্ক চলছে। অনেকে nusrat-www.jatirkhantha.com.bd.3বলেছেন, ছবির ড্রেসআপের সঙ্গে এটা খাপ খায়না। ‘আল্লাহ মেহেরবান, মওলা মেহেরবান’র মতো গানের কথা অথবা ভাবধারার সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মনে করছেন বেশিরভাগ সিনেমাপ্রেমী ও সমালোচক।

শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে জিৎ-নুসরাত ফারিয়ার ‘বস টু’ সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি আইটেম গান। তবে গানের কথার সঙ্গে নুসরাত ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে সমালোচনার মুখে পড়েছেন ফারিয়া।nusrat-www.jatirkhantha.com.bd.1

গত ২৫মে ফেসবুকে এটি মুক্তির আগাম খবর জানায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। যেখানে গানের শিরোনামের সঙ্গে নুসরাত ফারিয়ার বেশ খোলামেলা ছবি তুলে ধরা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষত ফেসবুকে বিষয়টি নিয়ে নানা প্রশ্ন আর সমালোচনা শুরু তখন থেকেই।

‘আল্লাহ মেহেরবান, মওলা মেহেরবান’র মতো গানের কথা অথবা ভাবধারার সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মনে করছেন বেশিরভাগ সিনেমাপ্রেমী ও সমালোচক। গানটিতে জিৎ-এর কালো কাবলি-পাগড়ি-ড্রেসআপ এবং উপস্থিতি একেবারেই স্বাভাবিক বলে মনে করছে সমালোচকরা।

গানটিতে বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক আর কতটা উদ্দেশ্যমূলক- সেটি নিয়েও প্রশ্ন বাংলাদেশি ভক্ত-শ্রোতারা। প্রাঞ্জলের কথায়, জিৎ গাঙ্গুলীর সুর-সংগীতে, নাকাশ ও জনিতা গানটিতে কণ্ঠ দিয়েছেন। কোরিওগ্রাফি করেছেন এই ছবির অন্যতম নির্মাতা বাবা যাদব।

জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। সিনেমাটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।