• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

খালেদা জিয়া জঙ্গি উত্থানের চেষ্ঠা করছেন: নাসিম


প্রকাশিত: ৩:০১ পিএম, ১৫ আগস্ট ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩৫ বার

স্টাফ রিপোর্টার  :  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে khaleda-nasim.www.jatirkhantha.com.bdতোলার কাজ বাধাগ্রস্ত করতে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মদদে জঙ্গি উত্থান করানোর চেষ্টা হচ্ছে। সোমবার সকালে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর তিনি এ কথা বলেন। এর আগে ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলী ও ১৪ দলের সমন্বয়ক সদস্য মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হওয়ার পর আজকে নতুন চক্রান্ত শুরু হয়েছে বিভিন্নভাবে, আপনারা জানেন।তিনি বলেন, একটি সুখী সমৃদ্ধশালী দেশ গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনা যেভাবে কাজ করে যাচ্ছেন তাকে বাধাগ্রস্ত করার জন্য আজকে তথাকথিত জঙ্গি উত্থান করানোর চেষ্টা হচ্ছে, এই ধরনের নৈরাজ্যমূলক কর্মকাণ্ড করা হয়েছে।

নাসিম বলেন, যার (জঙ্গি উত্থানের) মদদদাতা হচ্ছে, কোনোভাবেই অস্বীকার করা যাবে না, বিএনপি নেত্রী খালেদা জিয়া। তিনি প্রকাশ্যে এদের প্রতি সহানুভূতি জানিয়েছেন।স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া আজকে যে চক্রান্ত করেছেন ইনশাআল্লাহ আমরা সেই চক্রান্ত প্রতিহত করছি, করার চেষ্টা করছি। এবং জঙ্গির তথাকথিত উত্থানকে আমরা স্তব্ধ করে দিতে পারব।