• রোববার , ১৯ মে ২০২৪

কানাডায় সপরিবারে দ্রুততম সময়ে নাগরিকত্ব লাভের সুযোগ!


প্রকাশিত: ২:৫৩ এএম, ৩ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪৩ বার

বিশেষ প্রতিনিধি  :  World Immigration Services Limited বাংলাদেশের সর্বপ্রথম ও একমাত্র 3ISO 9001:2008 সনদপ্রাপ্ত এবং সরকার অনুমোদিত ইমিগ্রেশন (মাইগ্রেশন) কনসালটেন্সি প্রতিষ্টান। আমাদের আছে একদল অভিজ্ঞ, সুদক্ষ ও নিষ্ঠাবান কর্মী, যাদের সততা ও স্বচ্ছতাপূর্ন সাবলীল কর্মদক্ষতায় আপনি দেখবেন সাফল্যের মুখ।

32যেকোন প্রতিষ্টানে আপনার ফাইলটি জমা দেওয়ার পূর্বে অন্তত একবার আমাদের অফিসটি Visit করুন। আমরা প্রাথমিক পর্যায়ে আপনার শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা/ দক্ষতা ও বয়সের উপর ভিত্তি করে একটি Free Eligibility Assessment Report তৈরি করবো যা আাপনাকে নির্ভূলভাবে সিদ্ধান্ত নিতে পরিপূর্ন দিকনির্দেশনা দিবে।

বর্তমানে কানাডায় মাইগ্রেট করার জন্য অনেকগুলো Program বা Pathway আছে। আপনি আমাদের সাথে যোগাযোগ করলে আমরা আপনার Educational Qualification, Experience, Language, Solvency এবং অন্যান্য সকল পারিপার্শ্বিক অবস্থা দেখে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত প্রোগ্রামটি Identify করতে সহায়তা করব।

1ভিসা সেন্টারে আপনি সরাসরি কানাডিয়ান ইমিগ্রেশন Lawyer এর মাধ্যমে ভিসার আবেদন করতে পারবেন। তাই আমাদের সাথে যোগাযোগ করুন আজই! বিস্তারিত জানতে এখনই ফোন করুনঃ

Provincial Nomination Program (PNP) এর মাধ্যমে দ্রুততম সময়ে এবং সহজেই কানাডাতে সপরিবারে নাগরিকত্ব লাভের সুযোগ!
– Quebec Province ২০১৬ সালের জন্য ১০,০০০ কোটার ৫,০০০ অ্যাপ্লিকেশান নিয়েছে গত ১৩ জুন, বাকী ৫,০০০ নিতে যাচ্ছে ১৮ আগস্ট, যাতে IELTS Requirement ও খুবই সহজ। এটিই কানাডার সর্বশেষ First-come-first-serve পদ্ধতির ইমিগ্রেশন প্রোগ্রাম।

– IT Professional, Engineer, Manager, HR, Admin, BBA/ MBA, Finance, Accounting ইত্যাদি পেশাজীবিদের জন্য এখন চালু আছে New Brunswick, Manitoba, S…

ওয়ার্ল্ড ইমিগ্রেশন সার্ভিস
বিশেষ প্রতিনিধি: ০১৭১৫০১১৮৩৭

Corporate Office Address:
World Immigration Services Limited
House # 66, Road # 01, Block # I,
Chairmanbari, Banani, Dhaka-1213.
Cell:+88 01970666060, +88 01970666070
+88 01970666080, +88 01970666090