• রোববার , ৫ মে ২০২৪

এবার গণধেলাই-ইভটিজারকে-বাঁশ দিয়ে পেটালো দুই ছাত্রী


প্রকাশিত: ২:৩৮ এএম, ১ সেপ্টেম্বর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৯ বার

ডেস্ক রিপোর্টার  :   এক মাতাল ইভটিজারকে রাস্তায় ফেলে বাঁশ দিয়ে পেটাচ্ছেন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী- এমন ভিডিও 11ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।  ভারতের ভুবনেশ্বরের উৎকল বিশ্ববিদ্যালয় চত্বরে রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ সংক্রান্ত একটি খবর মঙ্গলবার প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি বাংলা।

সংবাদ সংস্থা পিটিআই’র বরাত দিয়ে বিবিসি বাংলা জানিয়েছে, সেদিন বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে ফেরার সময়ে এক ছাত্রীর পথরোধ করে বিনোদ সাহু নামে এক মোটরবাইক আরোহী।সে ওই ছাত্রীটিকে মোটরসাইকেলে চড়িয়ে হোস্টেলে এগিয়ে দেবার প্রস্তাবও দেয়।

স্থানীয় সংবাদমাধ্যমকে ওই ছাত্রীটি বলেছেন, সেই সময়ে বিশ্ববিদ্যালয়ের ভেতরের রাস্তা একদম ফাঁকা ছিল। হঠাৎই মোটরসাইকেল নিয়ে আমার সামনে এসে হাজির হয় লোকটি। সে অশ্লীল অঙ্গভঙ্গি করছিল। আমি প্রথমে ঘাবড়ে যাই। তারপরেই একটা বাঁশ তুলে ভয় দেখাতেই সে পালায়।

তারপরই এক বান্ধবীকে ফোন করে ডেকে আনেন ওই ছাত্রীটি। একটু খোঁজাখুঁজি করতেই পাওয়া যায় মাতাল ইভটিজারটিকে।তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে রাস্তায় ফেলে দুজনে মিলে বাঁশ দিয়ে পেটাতে শুরু করেন।
ততক্ষণে পুলিশ হাজির হয়ে যায়, জড়ো হয় অন্যরাও।

ইউটিউবে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, দুই ছাত্রী ক্রমাগত বাঁশ দিয়ে পেটাচ্ছেন রাস্তায় বসে থাকা ন্যাড়া মাথার ওই মধ্যবয়সীকে।সে যতবার উঠে দাঁড়াতে যাচ্ছে, ততবারই ছাত্রীরা বাঁশ দিয়ে পেটাচ্ছেন আর ওড়িষ্যার ভাষায় ধমকাচ্ছেন।কয়েকবার হাত জোড় করে ক্ষমা চাইলে আরও মার পড়ছে পিঠে, হাতে, পায়ে।

সোমবার ওই ইভটিজারকে গ্রেফতার করে পুলিশ। মাতাল ব্যক্তিটি পেশায় গৃহশিক্ষক বলে জানা যাচ্ছে।
গত বছর কলকাতা সংলগ্ন বারাসাত এলাকায় এক কারাতে প্রশিক্ষক তরুণী একসঙ্গে দুই ইভটিজারের গলা ধরে প্রথমে মাথা ঠুকে দিয়েছিলেন, তারপরে জোরে লাথি মেরেছিলেন তলপেটে।ওই তরুণীকে রাজ্য সরকার সম্প্রতি পুরস্কৃত করেছে।কলকাতাসহ ভারতের বিভিন্ন স্কুল-কলেজে কারাতে প্রশিক্ষণও জনপ্রিয় হচ্ছে।অনেক স্কুলে ছাত্রীদের জন্য কারাতে শিক্ষা বাধ্যতামূলকও করা হয়েছে।