• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

উত্তরায় বিএনপি জামায়াতের নৈরাজ্য ঠেকাচ্ছে খসরু


প্রকাশিত: ১০:৩২ পিএম, ৬ নভেম্বর ২৩ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৬৬৪ বার

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরায় বিএনপি জামায়াতের নৈরাজ্য ঠেকাচ্ছে খসরু চৌধুরী। বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে রাজধানীর উত্তরায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর নেতৃত্বে সমাবেশ, মিছিল এবং অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সোমবার রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর সড়ক পর্যন্ত মিছিল করেন তারা।

মিছিল পূর্ব সমাবেশে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত গাড়ি পুড়িয়ে, ভাঙচুর করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতে চায়। এদের প্রতিহত করতে আমরা মাঠে আছি।
বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের নাশকতামূলক অপতৎপরতা প্রতিহত করতে গত ২৯ অক্টোবর থেকে উত্তরায় আমার নেতাকর্মীরা রাজপথে অবস্থান করছে। আমরা ঢাকা-১৮ আসনের বিভিন্ন এলাকায় আমরা শান্তিপূর্ণ মিছিল-সমাবেশ করেছি। আমরা সতর্ক আছি। আন্দোলনের নামে কোনো নৈরাজ্য করলে দাতভাঙা জবাব দেওয়া হবে।

খসরু চৌধুরী বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। আওয়ামী লীগ ক্ষমতায় এলে উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশ ধ্বংস হয়। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে লুটপাট, দুর্নীতি আর মানিলন্ডারিং করে। তারা এতিমদের টাকা মেরে খায়। আওয়ামী লীগ মানেই স্বাধীনতার পক্ষের শক্তি, আওয়ামী লীগ মানেই অর্থনৈতিক মুক্তি।