• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

ইয়ে করে বিয়ে সালমানের!


প্রকাশিত: ২:৩৭ পিএম, ১৭ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪৮ বার

 

বিনোদন রিপোর্টার :  অবশেষে ইয়ে করে বিয়ে সারলেন বলিউড সুপারস্টার সালমান খান ! বলিউডে যখন সালমান খান 33এবং লুলিয়া ভান্তুরের প্রেম নিয়ে আলোচনা চলছে ঠিক তখনই সালমান সেরে ফেলেন আসল কাজটি।কিন্তু কাজটা হয়েছে পুরো গোপনে।এরপর তারা আধ্যাত্বিক নেতা দালাইলামার সঙ্গে দেখা করে তার আর্শিবাদ নিয়েছেন।

এখবর ছেপেছে রোমানিয়ান একটি ট্যাবলয়েড।তারা বলেছে, সালমান-লুলিয়া নাকি গোপনে বিয়ে করেছেন!  খবরে বলা হয়, রোমানিয়ায় নাকি গোপনে লুলিয়ার সঙ্গে বিয়ে হয়ে গিয়েছে সালমানের! সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই খবর।

সম্প্রতি রোমানিয়ার ট্যাবলয়েডে লুলিয়াকে ‘দোয়ামনা খান’ বলে উল্লেখ করা হয়েছে। যার অর্থ ‘রয়্যাল মিসেস খান’।ওই ম্যাগাজিনের তরফে দাবি করা হয়েছে, রোমানিয়ায় নাকি লুকিয়ে বিয়েও করে ফেলেছেন ভাইজান-লুলিয়া। যদিও এর সপক্ষে তারা কোনো প্রমাণ দিতে পারেননি।

22খবরটা প্রকাশ্যে আসার পরই আলোড়ন শুরু হয়েছে বিটাউনে। অনেকে বলছেন, লুলিয়া প্রথম সারির রোমানিয়ান মডেল। তাই তার সম্পর্কে রোমানিয়ান মিডিয়ার কাছে কিছু এক্সক্লুসিভ খবর থাকতেই পারে। তবে একেবারে বিয়ে!

‘রয়্যাল মিসেস খান’ বলে তাকে সম্বোধন করার আগে কোনো একটা প্রমাণ তো চাই।আবার একটা মহলের মতে, বলি ট্রেন্ড মেনেই মিডিয়ার নজরদারি থেকে বাঁচতে হয়তো সত্যিই রোমানিয়ায় গিয়ে বিয়ে করেছেন ‘সুলতান’!