• বুধবার , ১ মে ২০২৪

আইন হাতে নেয়ার খেসারত মেয়রের


প্রকাশিত: ৫:১৪ পিএম, ১৮ ডিসেম্বর ১৮ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩৭ বার

সোনারগাঁও থেকে কোহিনূর ইসলাম : আইন হাতে তুলে নেয়ার খেসারত- দিলেন সোনারগাঁও পৌরসভার সেই মেয়র সাদেকুর রহমান। প্রকাশ্যে নসিমন চালককে পেটানো নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার সেই মেয়র সাদেকুর রহমানকে আটক করেছে ডিবি পুলিশ।সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে সোনারগাঁও উপজেলার গোয়ালী এলাকার নিজ বাসা থেকে মেয়র সাদেকুর রহমানকে আটক করে। আটকের পর মেয়রকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে গণসংযোগ করে গত ১৫ ডিসেম্বর নিজ গাড়িতে চড়ে বাসায় ফিরছিলেন মেয়র সাদেকুর রহমান।সোনারগাঁও জাদুঘরের সামনে বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই নসিমনের সঙ্গে তার গাড়ির সংঘর্ষ হয়। এতে মেয়র সাদেকুর রহমানের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

এতে ক্ষিপ্ত হয়ে সাদেকুর রহমান গাড়ি থেকে নেমে নিজ হাতে লাঠি দিয়ে ওই যুবককে মারতে শুরু করেন।মারধরের সময় ওই কিশোর চালক বারবার ক্ষমা চেয়ে আহাজারি করে মেয়রের দুই পা ধরে জড়িয়ে ধরে। তবুও কয়েক দফা তাকে হাতের লাঠি দিয়ে মারধর করেন।পরে ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনা।