• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

রুপগঞ্জে গাজীর চেলাদের ত্রাসের রাজত্ব-নৌকায় ভোট না দিলে পানি বিদ্যুৎ গ্যাস বন্ধের হুমকি


প্রকাশিত: ১০:১২ পিএম, ২৪ ডিসেম্বর ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ২০৩ বার

রুপগঞ্জ প্রতিনিধি : রুপগঞ্জে নৌকায় ভোট না দিলে পানি বিদ্যুৎ গ্যাস বন্ধের হুমকি দিয়েছে গাজীর চেলারা। দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে নৌকা মার্কায় ভোট না দিলে ভোটারদের বাড়ির পানি-বিদ্যুৎ-গ্যাস বন্ধের হুমকি দিয়েছেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম।তার দেওয়া ওই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে শেখ ফরিদ ভূঁইয়া মাসুমকে বলতে শোনা যায়, নৌকা মার্কায় আপনাদের ভোট দিতে হবে। এটা আপনারা মনে রাইখেন। নয়তো আপনাদের এই যে পানি আছে, বিদ্যুৎ আছে, গ্যাস আছে, এগুলো কিন্তু কিছু থাকবে না। এগুলা কিচ্ছু থাকব না, ঠিক আছে? আপনারা একটা জিনিস মনে রাখবেন। নৌকায় ভোট না দিলে খবর আছে।

ভিডিও ভাইরাল হওয়ার পরেই আজ রবিবার (২৪ ডিসেম্বর) বিকালে এ বিষয়ে তৃণমূল বিএনপির মহাসচিব রূপগঞ্জ আসনের তৃণমূল বিএনপির প্রার্থী তৈমুর আলম খন্দকার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আমি বর্তমানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত প্রার্থীদের মতবিনিময় সভায় আছি। আমি এখানে রূপগঞ্জে নৌকায় ভোট না দিলে ছাত্রলীগ নেতা কর্তৃক রূপগঞ্জের ভোটারদের পানি, বিদ্যুৎ ও গ্যাস বন্ধ করে দেওয়ার যে হুমকি দেওয়া হয়েছে সে বিষয়টি প্রশাসনের কাছে উপস্থাপন করেছি। এর আগেও আমি রূপগঞ্জে নৌকার প্রার্থী গাজী লোকজন কর্তৃক প্রকাশ্যে টাকা বিতরণ, আমার নির্বাচনী ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলাসহ নানা অভিযোগ করেছি। রূপগঞ্জে নৌকার প্রাথী গাজীও তার লোকজন ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে বলে তিনি মন্তব্য করেন।

এ বিষয়ে রূপগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া বলেন, নৌকার লোকজন আমার বিভিন্ন এলাকার নেতাকর্মীদের হুমকি দিয়ে আসছে, অনেক এলাকায় পোস্টার ছিঁড়ে ফেলেছে। গতকাল (শনিবার) মুড়াপাড়া এলাকার একটি মন্দিরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুম নৌকায় ভোট না দিলে সাধারণ লোকজনের পানি ও গ্যাস বন্ধ করার যে হুমকি দিয়েছে, এর মাধ্যমে সুষ্ঠু নির্বাচন হাওয়া নিয়ে শঙ্কায় আছি।