• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

আরাভ খানের মস্তানি ইউএইতে-গণমাধ্যমকর্মীদের ওপর হামলা


প্রকাশিত: ৫:২৫ পিএম, ২৩ জুন ২৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৭ বার

 

আরব আমিরাত থেকে মেহেদী হাসান : সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ কার্নিভাল অনুষ্ঠানে সংবাদকর্মীদের ওপর হামলা চালিয়েছেন রবিউল ইসলাম ওরফে আরাভ খান। ঢাকায় পুলিশ সদস্য মামুন হত্যার পলাতক আসামি সে। শনিবার (২২ জুন) আমিরাতের আজমান ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।অভিযোগ, বিতর্কিত রবিউল ইসলাম ওরফে আরাভ খানের নেতৃত্বে হঠাৎ ১৫-২০ জনের একটি দল অনুষ্ঠানস্থলে ঢুকে পড়ে।

এসময় অনুষ্ঠানের আয়োজকরা ও নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দেন। এ ঘটনার ভিডিও ধারণ করছিলেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। পরে উত্তেজিত হয়ে কর্তব্যরত সাংবাদিকদের ওপর চড়াও হন আরাভ খান ও তার সহযোগীরা। এতে আহত হন যমুনা টিভির আমিরাত প্রতিনিধি মেহেদী রুবেল। এসময় আরও বেশ কয়েকজন গণমাধ্যমকর্মী লাঞ্ছিত হন। কেড়ে নেওয়ার চেষ্টা করা হয় তাদের ক্যামেরা ও মোবাইল। একপর্যায়ে অনুষ্ঠানে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। আগত অতিথি ও দর্শকরা আতঙ্কিত হয়ে পড়েন।

এসময় স্থানীয় একজন আরবি আরাভ খানসহ অন্যদের শান্ত হওয়ার অনুরোধ জানালে তিনি উত্তেজিত হয়ে নিজেকে ভারতীয় নাগরিক দাবি করে বলেন, আমি ভারতীয় নাগরিক। অনুষ্ঠানের মধ্যে আমার অসংখ্য লোকজন আছে। আমাকে ঢুকতে না দিলে সব পণ্ড করে দেব।এক পর্যায়ে পুলিশি সহায়তায় ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য হন আরাভ ও তার সহযোগীরা। আহত সাংবাদিক মেহেদী রুবেল যমুনা টিভির আরব আমিরাত প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সদস্য।