• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

পিয়ন নিয়োগেও ঘুষ খেয়েছেন এমপি শওকত-প্রতিবাদ আ’লীগের


প্রকাশিত: ২:২৪ এএম, ২ মার্চ ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৫৯ বার

শফিউল আলম বাবুল  সৈয়দপুর থেকে :  পিয়ন নিয়োগেও ঘুষ খেয়েছেন জাতীয় পার্টির এমপি sssশওকত। এরইপ্রতিবাদ আ’লীগের।  নীলফামারী-৪ আসনের জাপার জাতীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরীর বিভিন্ন ঘুষ, অনিয়ম, দুর্নীতির স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতা ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে  সমাবেশ করেছে বাংলাদেশ আ’লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা।

সৈয়দপুর শহরের তামান্না মোড়ে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগ উপজেলা শাখার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, রেলওয়ে শ্রমিক লীগ কারখানা শাখার সাধারণ সম্পাদক মোখছেদুল মোমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন খোকন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, যুগ্ম সম্পাদক জোবায়দুল ইসলাম শাহীন, কৃষি বিষয়ক সম্পাদক কাজী আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তফা ফিরোজসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সংসদ সদস্যের নিয়োগ বাণিজ্য, বিভিন্ন উন্নয়নমূলক কাজে অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে জাপার মনোনীত এই এমপির বিরুদ্ধে সমাবেশে বিপুল সংখ্যক মানুষের সমাগম ঘটে। আওয়ামী লীগের অন্যতম নেতা অধ্যাপক শাখাওয়াৎ হোসেন খোকন বলেন, নির্বাচনী এলাকা সৈয়দপুর ও কিশোরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পিয়ন নিয়োগ থেকে প্রভাষক পর্যন্ত নিয়োগে অর্থ হাতিয়ে নিচ্ছেন এমপি মহোদয়। ফলে মেধার অবমূল্যায়ন করা হচ্ছে।

তিনি উল্লেখ করে বলেন, সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ে অধ্যক্ষ নিয়োগে মাহফুজার রহমানের কাছে ১৫ লাখ টাকা, একই কলেজের আলমগীর সরকার বিজু নামে এক প্রভাষকের কাছে ১৪ লাখ টাকা, পিয়ন পদে ফরহাদের ৫ লাখ টাকা, সৈয়দপুর মহাবিদ্যালয়ে পিয়ন কাম নৈশপ্রহরী পদে সিদ্দিকের কাছে ৭ লাখ টাকা, সৈয়দপুর ও কিশোরগঞ্জে সোলার প্যানেল স্থাপনে অর্থ আত্মসাতসহ উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ করেন। তারই সকল অনিয়মের বিরুদ্ধে এই প্রতিবাদ সমাবেশ বলে জানান তিনি।