• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

কোমরে পিস্তলে নৌকার প্রচারণা


প্রকাশিত: ১০:৩০ পিএম, ২৬ ডিসেম্বর ২৩ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৯ বার


পলাশে ভুঁইয়া রিপনের ভয়ংকর শোডাউন-তার কোমরে একটি কালো রঙের পিস্তল গোঁজা ছিল। পরে নাজিম উদ্দিনের কোমরে পিস্তল সম্বলিত একটি ছবি ফেসবুকে ছড়িয়ে যায়।

 

 

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী-২ (পলাশ) আসনের আমদিয়া ইউনিয়নে কোমরে পিস্তল নিয়ে নৌকার প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ দিলীপের পক্ষে প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন ভুঁইয়া রিপনের বিরুদ্ধে।

নরসিংদী-২ (পলাশ) আসনের আমদিয়া ইউনিয়নে কোমরে পিস্তল নিয়ে নৌকার প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ দিলীপের পক্ষে প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন ভুঁইয়া রিপনের বিরুদ্ধে।
স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আমদিয়ার ইউনিয়নের কান্দাইল গ্রামে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে নৌকার প্রচারণা চালান নাজিম উদ্দিন। সেসময় তার কোমরে একটি কালো রঙের পিস্তল গোঁজা ছিল। পরে নাজিম উদ্দিনের কোমরে পিস্তল সম্বলিত একটি ছবি ফেসবুকে ছড়িয়ে যায়।যদিও গত ৪ ডিসেম্বর নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলমের সই করা এক বিজ্ঞপ্তিতে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত নাজিম উদ্দিন দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, অস্ত্রটি লাইসেন্সকৃত। নির্বাচন চলাকালে এটি বহন করা যাবে না, এমন পরিপত্র জারি করা হয়েছে কি না জানি না।তিনি আরও বলেন, কোমরে আমার পিস্তল ছিল, এটা ঠিক। তবে আমি কাউকে ভয় দেখায়নি, এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়েছে কি না, আমার জানা নেই।

নরসিংদী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ দিলীপের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি সাড়া দেননি। আমদিয়ার দায়িত্বে থাকা সহকারী রিটার্নিং অফিসার ওমর ফারুক দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, বিষয়টি আমাদের নজরে এখনো আসেনি, কেউ আমাদের কাছে অভিযোগও করেননি। খোঁজ-খবর নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল আলম দৈনিক সত্যকথা প্রতিদিন কে বলেন, এ বিষয়ে চিঠি দিয়ে স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে যাতে নির্বাচন চলাকালে অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন করা না হয়। অস্ত্র প্রদর্শন সেটা বৈধ বা অবৈধ হোক আপাতত নিষিদ্ধ।