• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

ছাতক-দোয়ারাবাজারে সৈয়দ মুনসিফ আলীকে ঠেকাতে মিলন-মিজান একজোট


প্রকাশিত: ২:০০ এএম, ২০ নভেম্বর ১৪ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮১ বার

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার ছাতক ও দোয়ারাবাজার উপজেলা এবং ছাতক পৌর কমিটি গঠনের ক্ষেত্রে স্বেচ্ছাচারিতার অভিযোগ এনেছেন দলটির জেলা আহ্বায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী সমর্থক নেতারা। তাদের দাবী, সুনামগঞ্জ-৫ আসনে বিপুল জনপ্রিয় ইঞ্জিনিয়ার মুনসিফ আলীকে ঠেকাতে চিরপ্রতিদ্বন্দ্বী মিলন-মিজান কমিটি গঠনের সময় একজোট হয়ে কাজ করেছেন।

বুধবার বিকাল ৩টায় সুনামগchatokঞ্জ শহরের কাজিরপয়েন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মুনসিফ আলী সমর্থক বিএনপি নেতারা এই অভিযোগ করেন। এসময় লিখিত বক্তব্য পড়েন দোয়ারাবাজার উপজেলা বিএনপির নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক ফারুক আহমদ। তিনি বলেন, কমিটিতে তিনটি উপজেলায় সাবেক এমপি কলিম উদ্দিন মিলন ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর মধ্যে গোপন আতাত হওয়ায় রাজপথে আন্দোলন-সংগ্রামে বলিষ্ট কর্মীরা কমিটি থেকে বঞ্চিত হয়েছেন।

কেন্দ্র থেকে তিন নেতার সমর্থকদের মধ্য থেকে যে হারে সদস্য রাখার জন্য ধার্য করে দেওয়া হয়েছিল, তাও মানা হয়নি। তার অভিযোগ, কমিটিতে স্থান পাওয়া মুনসিফ সমর্থক নেতাদের হেয় প্রতিপন্ন ও অপমান করার উদ্দেশ্যে জৈষ্ঠ্যতা লঙ্ঘন করা হয়েছে। সংবাদ সম্মেলনে ছাতক ও দোয়ারাবাজার উপজেলা এবং ছাতক পৌরসভার আহ্বায়ক কমিটি পর্নগঠন করতে কেন্দ্র ও জেলা বিএনপির হস্তক্ষেপ কামনা করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আলী আহমদ, হাজী নূর উদ্দিন, আতাউর রহমান বাবলু, হাজী আইন উদ্দিন, আতিকুর রহমান, রইছ উদ্দিন, নজরুল ইসলাম, আলী হায়দার, ইজ্জত আলী প্রমুখ। এদিকে, জগন্নাথপুরে পদবঞ্চিত পৌর মেয়র আক্তারুজ্জামান আক্তারের নেতৃত্বে নবগঠিত জগন্নাথপুর উপজেলা কমিটিকে প্রত্যাখান করে বুধবার বিকালে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। একই দাবিতে তাহিরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হকের সমর্থকরা।

সুনামগঞ্জে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের
আওতায় সদস্যদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

sunamgong-www.jatirkhantha.com.bd

আল-হেলাল,সুনামগঞ্জ সংবাদদাতা
সুনামগঞ্জে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় সদস্যদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ বাজারে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। স্থানীয় ইউপি সদস্য সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও প্রকল্প পরিচালক মোঃ ছাইদুর রহমানের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ মহিউদ্দিন মাহমুদ। গবাদীপশু পালনে গ্রামীণ মহিলাদের করণীয় বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন সুনামগঞ্জ সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল মোত্তালিব। কর্মশালায় অর্ধ শতাধিক মহিলা অংশ গ্রহণ করেন। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ শাখার বিনিয়োগ বিভাগের প্রধান মোঃ তাজুল ইসলাম এবং কুরআন তেলাওয়াত করেন মাঠ কর্মকর্তা সিরাজুল ইসলাম।