• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

এবার ধরা দিল এমপি রানার দুই চেলা


প্রকাশিত: ১:৫২ পিএম, ২৪ সেপ্টেম্বর ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৭৩ বার

টাঙ্গাইল প্রতিনিধি  :  এবার ধরা দিল এমপি রানার দুই চেলা। অাদালত সূত্র জানায়, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ amanur-www-jatirkhantha-com-bdহত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আরও দুই আসামি আজ শনিবার আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত জামিন নামঞ্জুর করে তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

টাঙ্গাইলের অতিরিক্ত সরকারি কৌঁসুলি মনিরুল ইসলাম খান জানান, এই মামলার আসামি সাংসদ আমানুর রহমান খান ওরফে রানার ঘনিষ্ঠ সহযোগী নাসিরুদ্দিন নুরু ও সাবেক পৌর কমিশনার মাসুদুর রহমান টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালতের বিচারক আবুল মনসুর মিয়া তাঁদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

faruk-mardarer-www-jatirkhantha-com-bdএই মামলার প্রধান আসামি সাংসদ আমানুর রহমান খান গত রোববার আদালতে আত্মসমর্পণের পর আদালতের নির্দেশে তাঁকে জেলহাজতে পাঠানো হয়। তিনি বর্তমানে কাশিমপুর কারাগারে আছেন।

২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদের গুলিবিদ্ধ লাশ তাঁর বাসার সামনে থেকে উদ্ধার করা হয়। ঘটনার তিন দিন পর তাঁর স্ত্রী নাহার আহমেদ অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরে গোয়েন্দা পুলিশের তদন্তে এই হত্যাকাণ্ডের সঙ্গে সাংসদ আমানুর ও তাঁর তিন ভাইয়ের সম্পৃক্ততার বিষয়টি উঠে আসে।
গত তিন ফেব্রুয়ারি এই চার ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশ আদালতে অভিযোগপত্র জমা দেয়।