• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

এবার এমপি নিক্সনের বিরুদ্ধে গুলিবর্ষণের অভিযোগ আ’লীগের


প্রকাশিত: ১২:৪২ এএম, ৯ ফেব্রুয়ারি ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫১ বার

ভাঙ্গা প্রতিনিধি  :  স্বতন্ত্র সংসদ সদস্য (ফরিদপুর-৪) মো. মজিবর রহমান চৌধুরী নিক্সন জনমনে mp_nixon_v-sakline-www.jatirkhantha.com.bdআতংক সৃষ্টির লক্ষে গুলিবর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকালে ফরিদুপুরের ভাঙ্গার কোর্টপাড় উকিলবার হল রুমে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করে উপজেলা আওয়ামী লীগ।

লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী হেদায়েত উল্লাহ স্যাকলাইন বলেন, বুধবার বিকাল ৩টায় দিঘলকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চান্দা ইউনিয়ন যুবলীগের কর্মিসভা ছিল। কিন্তু মঙ্গলবার দুপুরে দিঘলকান্দা স্কুল মাঠে এমপির ১০-১২ জন লোক দিয়ে মঞ্চ ভেঙে ফেলা হয়। তার দাবি, ওইদিন বিকালে সংসদ সদস্য নিজে সেখানে গিয়ে ৬-৭ রাউন্ড গুলি করে জনমনে আতংক সৃষ্টি করেন। রাত ৮টা পর্যন্ত তার বাহিনী তাণ্ডব চালায় এবং মাঠে অবস্থান করে।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র সংসদ সদস্য মো. মজিবর রহমান চৌধুরী নিক্সনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। এঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেদায়েত উল্লাহ ও সাধারণ সম্পাদক ফাইজুর রহমান ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফাইজুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল হক মিরু মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক রাজা মিয়া, চান্দা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মিরন হাওলাদার, যুবলীগ নেতা তালাশ বুখারী, ওমর ফারুক হবি, মো. শফিউদ্দিন মোল্লা, মোতালেব মিয়া, এসএম বাবু, রাহাত বেগ প্রমুখ।