• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

ইয়াবা সন্ত্রাসীদের হামলায় টেকনাফে জখম ৬ সাংবাদিক


প্রকাশিত: ১০:২১ পিএম, ১৩ মে ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৫৫ বার

টেকনাফ প্রতিনিধি   :   কক্সবাজারের টেকনাফে ইয়াবা উদ্ধারের পর খবর সংগ্রহ করতে গিয়ে ৬ 000সাংবাদিক হামলার শিকার হয়েছেন । শুক্রবার বিকালে সদর ইউনিয়নের নাজিরপাড়ায় ওই ছয়জনকে কুপিয়ে জখম করা হয় বলে সদর থানার ওসি আব্দুল মজিদ জানান।

আহতরা হলেন- সময় টেলিভিশনের কক্সবাজারের স্টাফ করসপন্ডেন্ট সুজাউদ্দিন রুবেল, তার ক্যামেরাপারসন আবুল ফরাজ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপারসন শরীফ উদ্দিন, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু ও তার ক্যামেরাপারসন বাবু দাশ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।আহত সাংবাদিদেরর অভিযোগ, ওই এলাকার ইয়াবা বিক্রেতারাই তাদের উপর হামলা চালায়।

বিজিবির একটি দল দুপুরে নাজিরপাড়া এলাকা থেকে এক লাখ ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এরপর স্থানীয় সংবাদকর্মীরা খবর সংগ্রহ করতে বিকাল ৫টার দিকে ওই এলাকায় যান বলে আহত সুজাউদ্দিন রুবেল জানান। ওই সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা বিক্রেতা নুরুল হক ভুট্টোর নেতৃত্বে একদল লোক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।ওসি আব্দুল মজিদ হামলাকারীদের পরিচয় জানেন না বললেও তাদের ধরতে অভিযান চলছে বলে জানান।