• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

সৎভাবে ব্যবসা করে সোনার বাংলা গড়বে জেএইচএম ইন্টাঃ


প্রকাশিত: ১০:২১ পিএম, ৯ অক্টোবর ২০ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৬৬ বার

জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপের বিজনেস সম্মেলনে বক্তব্য রাখছেন
গ্রুপ চেয়ারম্যান মো. মেহেদী হাসান, পাশে উপবিস্ট ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গির আলম, পরিচালক মো. হুমায়ুন কবির, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব, মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেন ও সানি গ্রুপের মজিবুর রহমান প্রমুখ

বিশেষ প্রতিনিধি : বহুজাতিক ব্যবসায়িক প্রতিষ্ঠান জেএইচএম গ্রুপ এর চেয়ারম্যান মো. মেহেদী হাসান বলেছেন, সৎভাবে ব্যবসা করে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। সবাই সৎ হলে আমরা সহজেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারব। আমরা সৎ ও নিষ্ঠার সঙ্গে ব্যবসা করে শতকোটি টাকা ট্যাক্স দিচ্ছি সরকারকে। আজ দুপুরে রাজধানীর গুলশানে ইমানুয়্যাল কনভেনশন সেন্টারে আয়োজিত ব্যবসায়ীক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ভারত দুবাই কেন্দ্রীক জ্বালানি ও পাথর ব্যবসা প্রতিষ্ঠান জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এ অঞ্চলে ইন্দোনেশিয়ার খনি থেকে পাথর কয়লা আমদানি করে সরকারী বেসরকারী উন্নয়ন কাজ ত্বরাম্বিত করছে।

‘জেএইচএম ইন্টারন্যাশনাল এর ৩ বছর পূর্তি’ উপলক্ষ্যে আয়োজিত এ ব্যবসায়িক সম্মেলনে ২০২০’ এ সভাপতিত্ব করেন আন্তজার্তিক সানি পাওয়ারভিশন গ্রুপের এমডি মজিবুর রহমান। তিনি বলেন, জেএইচএম গ্রুপ পণ্যের ভাল মান সবসময় নিশ্চিত করে। তাই তাদের সঙ্গে ব্যবসা করলে আপনারা লাভবান হবেন।

অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত তিন শতাধিক ব্যবসায়ী ও তাদের প্রতিনিধিরা ছাড়াও জেএইচএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গির আলম, পরিচালক মো. হুমায়ুন কবির, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব ও মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেনসহ সিনিয়র কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।