• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

স্যামসাং সুপার কাপ চ্যাম্পিয়ন স্মার্ট টেকনোলজিস


প্রকাশিত: ৬:২১ পিএম, ১৬ মে ১৮ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৭২ বার

 

 

স্পোর্টস রিপোর্টার :  স্যামসাং সুপার কাপ ২০১৮ জিতলো স্মার্ট টেকনোলোজিস। প্রতিযোগিতামূলক এই টুর্নামেন্টের ফাইনালে Samsung Super Cup 2018স্মার্ট টেকনোলোজিস ৪-২ গোলের ব্যবধানে ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের বিপক্ষে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রবিবার বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ তাদের সহযোগী পরিবেশকদের নিয়ে এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

নক-আউট ভিত্তিক এই টুর্নামেন্টে আটটি দলের ৬ জন করে খেলোয়াড় এতে অংশগ্রহণ করে। স্মার্ট টেকনোলোজিস, ইলেক্ট্রা ইন্টারন্যশনাল ছাড়াও টুর্নামেন্টে অংশ নেয়- ট্রান্সকম, র‌্যাংগস, ফেয়ার ইলেকট্রনিক্স, এডিসন গ্রুপ, এক্সেল টেলিকম এবং স্যামসাং বাংলাদেশ।

স্যামসাং এবং ফেয়ার ইলেকট্রনিক্সের ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টটি সকাল ১০ টায় শুরু হয়। মাঠ থেকে খেলা উপভোগ করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার বোমিন কিম এবং স্যামসাংয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও স্যামসাংয়ের পরিবেশকরা  মাঠে উপস্থিত ছিলেন। এছাড়াও মাঠে উপস্থিত দর্শকবৃন্দ খেলোয়াড়দের উৎসাহ প্রদাণ করেছেন।

আয়োজনটি নিয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন সাংবাদিকদের বলেন, “আমরা সবসময় আমাদের পার্টনার ও সহযোগীদের উৎফুল্ল রাখতে চাই। এরকম টুর্নামেন্ট আমাদের সম্পর্ককে আরও দৃঢ় করে এবং একই সাথে প্রতিযোগিতার সৃষ্টি করে। এছাড়াও খেলাধুলার ফলে শরীর ও মন উভয়ই প্রফুল্ল থাকে। স্যামসাং সুপার কাপ ২০১৮ রোমাঞ্চকর ম্যচের মাধ্যমে আমাদের আনন্দ দিয়েছে এবং একই সাথে এসকল উদ্দেশ্য বাস্তবায়ন করেছে বলে আমি মনে করি।”

স্যামসাং কোম্পানি সম্পর্কে
উদ্ভাবনী ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং বিশ্বকে অনুপ্রাণিত এবং ভবিষ্যতকে প্রস্তুত করে। এই কোম্পানি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, নেটওয়ার্ক সিস্টেম, মেমরি, সিস্টেম এলএসআই এবং এলইডি সল্যুশন্‌স-এ নতুন মাত্রা যোগ করছে।