• রোববার , ১৯ মে ২০২৪

স্বার্থের দ্বন্ধে এমপি বাবলা- সানজিদা সমর্থকরা মুখোমুখি


প্রকাশিত: ৩:০৩ এএম, ১২ জানুয়ারী ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৫২ বার

Abu+Hossin+Bablaস্টাফ রিপোর্টার:  ম্যানেজিং কমিটির দ্বন্দ্বের জেরে ধোলাইপাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষককে অবরুদ্ধ করে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত তাদের প্রধান শিক্ষকের কক্ষে অবরুদ্ধ করে করা হয়।

এ সময় প্রধান শিক্ষক আতাউর রহমানসহ বেশ কয়েকজন শিক্ষক বেধড়ক মারপিটের শিকার হন বলে জানা গেছে। পরে পুলিশ ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এডভোকেট সানজিদা খানম ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিক্ষকদের উদ্ধার করেন। সহকারী প্রধান শিক্ষিকা শামীম আরা পারভীন বেবি বলেন, সকালে এমপি বাবলা ও প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি নজরুল ইসলামের লোকজন মিছিল নিয়ে এসে আক্রমণ করেন।

এ সময় প্রধান শিক্ষক আতাউর রহমানের গলা চিপে ধরে হত্যার চেষ্টা করা হয়। আমি দৌড়ে আমার কক্ষে প্রবেশ করার চেষ্টা করলে ওই বহির্রাগত লোকজন ধাওয়া করে আমাকেসহ আরও কয়েকজন শিক্ষকসহ অবরুদ্ধ করে রাখে। তারাই আবার বাইরে নতুন ম্যানেজিং কমিটির দাবিতে সেøাগান দিচ্ছিল। বেলা দেড়টা পর্যন্ত এই অবস্থা চলতে তাকে। পরে খবর পেয়ে প্রতিষ্ঠানটির বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম পুলিশসহ উপস্থিত হয়ে তাদের উদ্ধার করেন।

তবে বাবলা তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাখ্যান করে বলেছেন, ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ গঠন নিয়ে প্রশ্ন উঠায় তিনি প্রধান শিক্ষকের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন।
স্থানীয়রা জানান, দোলাইরপাড় স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদে সভাপতি পদে আছেন সানজিদা খানম। এখন ওই পদটি পেতে চাইছেন বাবলা।