• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

স্বপনের নেতৃত্বে জঙ্গীবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়ালো জয়পুরহাটবাসী


প্রকাশিত: ১২:১৬ এএম, ১ সেপ্টেম্বর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১১৫ বার

আলাল আহমেদ. জয়পুরহাট :  স্বপনের নেতৃত্বে জঙ্গীবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়ালো জয়পুরহাটবাসী । আজ jaypurhat-www.jatirkhantha.com.bd-1জয়পুরহাট জেলা ব্যাপী লক্ষাধিক মানুষের অংশগ্রহণে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী এক বিস্ময়কর মানববন্ধন পালিত হয়েছে। এর ব্যাপকতা ছিল পুনট হতে মঙ্গলবাড়ি, তিলকপুর হতে ভীমপুর (জেলার চর্তুদিকে শেষ সীমানার সদর রাস্তাগুলোতে) প্রায় ১০০ কিলোমিটার জুড়ে।

jaypurhat-www.jatirkhantha.com.bd-2 মানববন্ধনটি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জয়পুরহাট জেলা ০২ আসনে সংসদ সদস্য 12জননেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির

সহায়তায় ও জেলার তৃণমূল জনপ্রতিনিধিদের আহব্বানে সম্পন্ন হয়।

এমপি মহোদয়ের আহব্বানে সাড়া দিয়ে জেলার স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র/ছাত্রী বয়-বৃদ্ধ ও সকল পেশাজীবী সচেতন মানুষ জেলার সদর রাস্তা গুলোতে সকাল ১০.০০ ঘটিকার পর থেকে সারিবদ্ধহয়ে  ব্যানার ফেস্টুন হাতে দাঁড়িয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করে।

পাশাপশি বিভিন্ন সাংস্কৃতিক কর্মীরা ৩টি সাজোয়া পিক আর ভ্যান যোগে মানববন্ধনে উৎসাহ যোগাতে গণসংগীত গেয়ে রাস্তাগুলো প্রদক্ষিণ করে। প্রায় ৯০ মিনিট এই মানববন্ধন স্থায়ী ছিল। এর মাঝে জেলা যুবলীগের নেতা কর্মীরা সারিবদ্ধ সবাইকে ৪০টি পিকআর ভ্যান যোগে লেবু স্যালাইন পানি পান করান।