• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন অবনী শংকর


প্রকাশিত: ৬:৩১ পিএম, ১৩ নভেম্বর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১০১ বার

বিয়ানীবাজার প্রতিনিধি : আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং অপরাধী পাকরাওয়ে বিশেষ দক্ষতায় সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন অবনী শংকর কর। সিলেট জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) স্বীকৃতি স্বরূপ এজন্য তাঁকে বিশেষ পদক সার্টিফিকেট প্রদান করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) ফরিদ উদ্দিন।জানা গেছে, গত সোমবার জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশ সুপার (এসপি) ফরিদ উদ্দিন তার হাতে এ সার্টিফিকেট তুলে দেন।

ওসি অবনী শংকর কর গত অক্টোবর মাসে বিয়ানীবাজার থানা এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা, মাদক উদ্ধার, পরোয়ানা তামিলে ভূমিকা, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনসহ চোর গ্রেফতার ও চুরাইকৃত মালামাল উদ্ধারে ভূমিকা পালন করায় বিভিন্ন ক্ষেত্রে সফলতার পরিচয় দিয়ে এ পুরস্কার পেয়েছেন।

একইভাবে অধিক পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও আমদানী নিষিদ্ধ সিগারেট জব্দ এবং ওয়ারেন্ট তামিলে ব্যাপক ভূমিকা রাখায় এসআই/মোড়ল মিজানুর রহমান ও এএসআই/রতন মিয়া কে পুরষ্কার প্রদান করা হয়। এ প্রসঙ্গে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত অবনী শংকর কর জাতিরকন্ঠ কে বলেন, এ স্বীকৃতি অপরাধ দমনের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে আমাকে আরো বেশি অনুপ্রেরণা যোগাবে।