• বুধবার , ১৫ মে ২০২৪

সাভার রাজমহলে নগ্ননৃত্য সুধাপানকালে ১৮ নারী পুরুষকে ধরলো পুলিশ


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ২০ মে ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২০৫ বার

সাভার থেকে খালিদ হোসেন   :  এবার সাভার রাজমহলে নগ্ননৃত্য সুধাপানকালে ১৮ নারী পুরুষকে 000ধরলো পুলিশ । পুলিশ বলেছে আটককৃতরা অসামাজিক কার্যকলাপে লিপ্ত থেকে রাজমহলে নগ্ননৃত্যসহ সুধাপান করে বেসামাল অব্স্থায় ধরা পড়েছে।

পুলিশ জাতিরকন্ঠকে জানায়, সাভারে রাজমহল রিসোর্স সেন্টার নামে একটি বাংলো বাড়িতে এসব অপকর্ম হচ্ছিল দীর্ঘদিন ধরে।  অভিযানকালে ১৮ জন নারী-পুরুষকে আটক করা গেছে।  সূত্র মতে, শুক্রবার ভোরে সাভারের তুরাগে মধুমতি মডেল টাউনের রাজমহল রিসোর্স সেন্টার থেকে তাদের আটক করে সাভার মডেল থানা পুলিশ।
1
পুলিশ বলছে, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে রাজমহল রিসোর্স সেন্টারে অভিযান চালিয়ে ১৮ জন নারী পুরুষকে আটক করা হয়। এসময় রাজমহল রিসোর্স সেন্টারের মালিক আকতার হোসেনকেও আটক করে পুলিশ। পুলিশ এ সময় ১৮টি মোবাইল ফোন জব্দ করেছে।

4রাজমহল রিসোর্স সেন্টারের কেয়ারটেকার নিজাম উদ্দিন জানান, গতকাল রাতে ওই বাংলো ভাড়া নিয়ে ঢাকার মুগদা এলাকার আনোয়ার নামের এক ব্যক্তি ডিজে পার্টির আয়োজন করে। এ সময় সেখানে নৃত্য শিল্পীরা নগ্নভাবে নৃত্য পরিবেশন করেন। পরে ভোর রাতে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ওই বাংলোতে অভিযান চালিয়ে মালিক আকতার সহ ১৮ জনকে আটক করে পুলিশ।

3পুলিশ এসময় অজ্ঞাত কারণে ওই বাংলো বাড়ির একটি রুমের দরজা ভেঙ্গে ফেলে।এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ডিজে পার্টি থেকে কয়েকজন যুবক পালিয়ে যায় বলেও জানান ওই কেয়ার টেকার। আটক ১৮ জনকে বর্তমানে সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
0000
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ওই রিসোর্স সেন্টারের মালিক সহ ১৮ জনকে আটক করা হয়েছে। বর্তমানে তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে। আজ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।