• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

সানরাইজার্সে সাকিবকে আলাইনা’র চমক-


প্রকাশিত: ৯:৩৭ পিএম, ২৫ মার্চ ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১২৯ বার

ডেস্ক রিপোর্টার : আইপিএল খেলতে এখন ভারতে আছেন সাকিব আল হাসান। গতকাল রোববার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে কলকাতার বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তবে অন্য আর দশটা সাধারণ ম্যাচের মতো ছিল না বাংলাদেশি তারকার গতকালের দিনটা। গতকাল ছিল বাঁহাতি অলরাউন্ডারের ৩২তম জন্মদিন। জন্মদিনে কোলকাতার ইডেন গার্ডেনে ম্যাচ শুরুর ঘণ্টা বাজানোর মতো বিরল সম্মান পান সাকিব। তবে সাকিবকে বড়সড় এক চমক দিয়েছে তাঁর ফ্র্যাঞ্চাইজি দল সানরাইজার্স।

আইপিএলের এবারের আসরে প্রথম ম্যাচেই হেরে যায় সানরাইজার্স। ক্রিকেটের কারণে নিজের জন্মদিনে পরিবার-পরিজন থেকে দূরে থাকা সাকিবের জন্য পরাজয়টা হয়তো একটু বেশিই বিমর্ষ করার মতো ঘটনা ছিল। তবে তাঁকে মন খারাপ করতে দেয়নি অরেঞ্জ আর্মিরা। ম্যাচ শেষে রুমে অবস্থান করা সাকিবের সামনে হুট করেই ভিডিও কলে একমাত্র মেয়ে আলাইনাকে হাজির করেন সানরাইজার্স দলের কর্মকর্তা। ভিডিও কলে বাবা সাকিবকে আদুরে কণ্ঠে ‘হ্যাপি বার্থডে টু পাপা’ বলে শুভেচ্ছা জানায় ছোট্ট আলাইনা। এক মুহূর্তে সব অবসাদ আর বিষন্নতা দূর হয়ে যায় বিশ্বসেরা অলরাউন্ডার বাবার।

পরবর্তী সময়ে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজে পুরো ঘটনার ভিডিও প্রকাশ করে হায়দরাবাদ দল। ভিডিওতে দেখা যায়, সানরাইজার্স দলের একজন কর্মকর্তা নিজের মোবাইল ফোনের ভিডিও ক্যামেরা চালু করেই বিশ্বসেরা অলরাউন্ডারের কক্ষে প্রবেশ করেন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এর পরই সাকিবের দিকে মোবাইল ফোনটা এগিয়ে দেন তিনি। অন্যপ্রান্তে ভিডিও কলে থাকা আলাইনা ‘হ্যাপি বার্থডে টু পাপা (শুভ জন্মদিন বাবা)’ বলে সাকিবের মুখে হাসি ফুটিয়ে তোলে।ভিডিওটি প্রকাশের পর পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়।