• মঙ্গলবার , ১৪ মে ২০২৪

শোলাকিয়ায় হামলাকারীদের সঙ্গে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধ’-ডনসহ নিহত ২


প্রকাশিত: ৩:৩০ পিএম, ৫ আগস্ট ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৩ বার

ময়মনসিংহ প্রতিনিধি : শোলাকিয়ায় ঈদ জামাতের পাশে পুলিশের ওপর হামলাকারী জঙ্গি শফিকুল solakis crossfire-www.jatorkhantha.com.bdইসলাম ওরফে ডনসহ অজ্ঞাত এক যুবক র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ডাংরিবন্দ এলাকায় এই ঘটনা ঘটে।

কিশোরগঞ্জের শোলাকিয়ায় পুলিশের সঙ্গে জঙ্গিদের গোলাগুলিতে গুলিবিদ্ধ অবস্থায় দিনাজপুরের মাদ্রাসা ছাত্র শফিউল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব। পরে র‌্যাব হেফাজতে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন ছিল শফিউল।

র‌্যাবের লে. কর্ণেল মো. শরিফুল ইসলাম বলেন, চিকিৎসা শেষে বৃহস্পতিবার শফিউলকে ছেড়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর রাতে সেখান থেকে তাকে কিশোরগঞ্জ পুলিশের কাছে পৌঁছে দিতে শফিউলকে নিয়ে যাওয়ার পথে নান্দাইলের ডাংরিবন্দ এলাকায় র‌্যাব-১৪ এর সদস্যদের ওপর হামলা চালায় জঙ্গিরা।

তারা শফিউলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় তিনজন র‌্যাব সদস্যও আহত হন বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।গোলাগুলিতে শফিউলসহ অজ্ঞাত একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। ঘটনাস্থল থেকে র‌্যাব দুইটি মোটরসাইকেল, তিনটি পিস্তল, ৪টি চাপাতি, কিছু আগ্নেয়াস্ত্র, বোমা-বিস্ফোরক, একটা কাটার, একটি হাতুড়ি ও একটি ব্যাগ উদ্ধার করেছে।