• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

‘শোক দিবসে জন্মদিনের কেক না কাটা খালেদার আরেকটি প্রতারণা’


প্রকাশিত: ৬:২৬ পিএম, ১৭ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৮৬ বার

স্টাফ রিপোর্টার  :   জাতীয় শোক দিবসে জন্মদিনের কেক না কাটার কারণ জাতির কাছে স্পষ্ট না করায় বিএনপি hasan mahmud-www.jatirkhantha.com.bdচেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আরেকটি প্রতারণা বলে মন্তব্য করলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলা ও খালেদা জিয়ার জন্মদিন নিয়ে ভাওতা বাজি’ শীর্ষক এক মানববন্ধনে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘প্রথমত, খালেদা জিয়া ভূয়া জন্মদিনের তারিখ জালিয়াতির দায়ে অভিযুক্ত। এবার তিনি (খালেদা) জাতির সামনে স্পষ্ট করেননি যে, তিনি ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের কারণে জন্মদিন পালন করছেন না। এটা আরও বড় অপরাধ।’

বিএনপি জামায়াতের আশ্রয়ে জঙ্গিরা ফুঁসে উঠেছে উল্লেখ করে তিনি বলেন, ‘জঙ্গিদের মূল আশ্রয়দাতা হলো বিএনপি-জামায়াত। তাদের পৃষ্ঠপোষকতায় সাম্প্রতিক সময়ে জঙ্গিরা সারাদেশে তান্ডব চালাচ্ছে। তাই জঙ্গিদের নির্মূল করতে হলে বিএনপি জামায়াতকে বর্জন করতে হবে।’

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে মানবন্ধনে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুরর রহমান সিরাজ, স্বাধীনতা পরিষদের ঢাকা মহানগরের সভাপতি শাহাদৎ হোসেন টয়েল, আওয়ামী লীগ নেতা বাবুল শেখ প্রমুখ।