• রোববার , ১৯ মে ২০২৪

শীর্ষ ছিন্তাইকারী ক্রসফায়ার ময়মনসিংহে


প্রকাশিত: ৪:৩৩ পিএম, ২৮ এপ্রিল ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫৩ বার

 

 
ময়মনসিংহ প্রতিনিধি :  ময়মনসিংহ নগরীতে আবারও গোয়েন্দা পুলিশ ডিবির সঙ্গে বন্ধুকযুদ্ধে ছালাম ওরফে কালা চাঁন (৩০) cccনামে এক শীর্ষ ছিন্তাইকারী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের কেও হতাহতের কোন খবর পাওয়া যয়নি। নিহত কালা চাঁন নগরীর বাগমাড়া এলাকার ছাত্তার মিয়ার ছেলে বলে জানা গেছে।

শনিবার দিবাগত মধ্যরাতে নগরীর কৃষ্টপুর আলিয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমল দাস এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বন্দুকযুদ্ধে কুখ্যাত ছিনতাইকারি ও মাদক ব্যবসায়ি কালা চান নিহত। এর আগে  একই রাত পৌনে ২ টার দিকে কালা চাঁনকে নগরীর রেলির মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ধারালো ছুড়ি সহ গ্রেফতার করে ডিবির একটি টিম।

ডিবি পুলিশ জানান, চাঁনকে নিয়ে মাদক সম্রাট সিরাজ কে ধরতে অভিযানের যায়। তখন নগরীর আলিয়া মাদ্রাসা রোড মাছ বাজারের কাছে পৌছালে পুলিশের উপর আক্রমন চালিয়ে আসামী ছিনতাইয়ের চেষ্টা করে সিরাজের নেতৃত্বে ৭/৮ জন দুস্কুতিকারি। তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়।

ওই সময় আসামি কালা চান পুলিশ হেফাজত থেকে সু-কৌশলে পালানোর চেষ্টা করেন। এসময় গুলাগুলির মাঝেখানে পড়ে গুলিবিদ্ধ হয় কালা চাঁন। পরে খবর পেয়ে কোতুয়ালী মডেল থানার মোবাইল ১ ঘটনাস্থলে পৌছালে দুস্কৃতিকারিরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে একটি তিন ফুটের বড় রাম দা ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়।

এদিকে নগরীর ১ নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনোয়ার হোসেন গুলিবিদ্ধ কালা চাঁনকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। চাঁনের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত কালা চানের নামে খুন, মাদক, অস্ত্র, ছিনতাই, চুরি সহ ৮/১০ টি মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই দুই কর্মকর্তা।