• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

শীতার্ত মানুষের সেবায় তামান্না শাহরিয়ার


প্রকাশিত: ৯:১২ পিএম, ৩০ ডিসেম্বর ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১৫০ বার

 

খাগড়াছড়ি প্রতিনিধি : শীতার্ত মানুষের সেবায় তামান্না শাহরিয়ারের উদ্যোগে পাহাড়ের দুর্গম এলাকায় দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে আজ। এ অনন্য উদ্যোগের উদ্যোক্তা সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) নেত্রী তামান্না শাহরিয়ার। সেনাবাহিনীর সদস্যরা যখন পাহাড়ের আইন-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তখন পাহাড়ের গরিব, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস)। নিজেদের সঞ্চিত অর্থে গুইমারা রিজিয়নের অধীন গুইমারা, মাটিরাঙ্গা, সিন্দুকছড়ি ও হাফছড়ি এলাকার দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে আজ কম্বল বিতরণ করা হয়েছে।
সোমবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে উষ্ণতা ছড়িয়েছেন গুইমারা রিজিয়ন কমান্ডার পত্নী ও সেনা পরিবার কল্যাণ সমিতির গুইমারা অঞ্চলের সভাপতি মিসেস তামান্না শাহরিয়ার।

এ সময় গুইমারা রিজিয়ন কমান্ডার পত্নী ও সেনা পরিবার কল্যাণ সমিতির গুইমারা অঞ্চলের সভাপতি মিসেস তামান্না শাহরিয়ার সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, সকলে এগিয়ে আসলে পাহাড়ের গরিব, দুস্থ ও শীতার্ত মানুষ শীতের তীব্রতা থেকে মুক্তি পাবে। এসময় সেনা পরিবার কল্যাণ সমিতির গুইমারা অঞ্চলের সচিব ফারহানা ফারজানা, সিন্দুকছড়ি জোন অধিনায়কের সহধর্মিণী মেজর নাফিদাত হুসাইন, লক্ষ্মীছড়ি জোন অধিনায়কের সহধর্মিণী শাহিদা নাজনিন ও বি.এম (ব্রিগেড় মেজর) এর সহধর্মিণী মেহেরুন আশরাফ ছন্দাসহ সেপকস গুইমারা অঞ্চলের অন্যন্য সদস্যরা উপস্থিত ছিলেন।