• শুক্রবার , ৩ মে ২০২৪

লম্পট শিক্ষকের অপকান্ড-ভরদুপুরে ছাত্রী ধর্ষণের চেষ্টা


প্রকাশিত: ২:১৯ এএম, ৩১ মার্চ ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৬৫ বার

আন্তজার্তিক ডেস্ক রিপোর্টার   :   দিনের বেলা সবার সামনেই এক ছাত্রীকে ধর্ষণ করতে এগিয়ে যান 1মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষক। তবে অন্য শিক্ষকদের সহায়তায় পরবর্তীতে ছাত্রীকে উদ্ধার করা হয়।ব্রিটেনের ডেইলি মেইলের খবরে বলা হয়, সোমবার চীনের জুয়ানজি প্রদেশে ঘটনাটি ঘটেছে।

অভিযুক্ত শিক্ষক স্কুল ক্যাম্পাসেই অন্যান্য ছাত্র-ছাত্রীর সামনেই ছাত্রীটিকে ধর্ষণ করার চেষ্টা চালায়। হুঁয় (৩০) নামের সেই শিক্ষককে পরবর্তীতে তার সহকর্মীরা ছাত্রীটির কাছ থেকে তাকে সরিয়ে নেয়। ঘটনায় ছাত্রীটি তেমন কোনো আঘাত না পেলেও প্রচণ্ড ভীত হয়ে পড়ে।পরে পুলিশে খবর দিলে তারা অভিযুক্ত শিক্ষকের পরিবারকে ডেকে আনে। পরিবার হুঁয়কে চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রীটিকে পেছন দিক থেকে শক্ত করে ধরে হুঁয়। তারপর তাকে দেয়ালের সাথে ঠেলতে থাকে।স্কুলের ল্যাবরেটরি শিক্ষক হিসেবে কাজ করত হুঁয়। ধারণা করা হচ্ছে তিনি মানসিকভাবে অসুস্থ।চীনের লিংশেন কাউন্টির প্রচার ও প্রকাশনা বিভাগ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করে এক বিবৃতি প্রকাশ করে।

বিবৃতিতে বলা হয়, ২০১১ সালে মানসিক চিকিৎসা গ্রহণ করে হুঁয়। ২ বছর পরে তাকে সুস্থ হিসেবে ঘোষণা করা হলে তিনি কাজে ফেরেন।স্কুল কর্তৃপক্ষ জানায়, গত ৫ বছর যাবৎ হুঁয় ভালোভাবেই কাজ করছিল। তবে তাকে মূল শ্রেণিতে শিক্ষকতা করতে দেওয়া হতো না।