• বুধবার , ১৫ মে ২০২৪

লজ্জায় মুখ লুকাচ্ছে ৩ নারী নিয়ে ফূর্তিকালে ধরা সাংসদ পুত্র রুমন


প্রকাশিত: ১০:১০ পিএম, ২০ মে ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১০০ বার

এস রহমান  :   এই সেই রুমন যিনি মহিলা এমপির সন্তান আদরের দুলাল।এই দুলাল মায়ের সম্মান mp son with lady-www.jatirkhantha.com.bdmp-son Rumon-www,jatirkhantha.com.bdধূলায় লূটিয়ে দিয়ে তিন সুন্দরী নারী নিয়ে ফূর্তি করছিল বরষা রিসোর্টে। রিসোর্টে বাজছিল হাই ভলিয়মে সঙ্গিত।নাচছিল তিন সুন্দরী।

কিন্তু বেরসিক পুলিশ ঘটনাস্থলে এসে পড়ায় রুমনের ফূর্তিবাজিতে ভাটা পড়ে। এসময় তিন নারীর সঙ্গে মদ্যপানরত বেসামাল অবস্থায় ছিল রুমন। তিন সুন্দরী নারীও ছিল বেসামাল রুমনের সঙ্গে।
ওসি রুমনের মধুকঞ্জে হানা দিলে সে প্রথমে ক্ষিপ্ত হয়ে যায়।

mp-son-www.jatirkhantha.com.bdএকপর্যায়ে সে মায়ের এমপি পরিচয় ব্যবহার করে বাড়াবাড়ি না করার হুমকি দেয়। কিন্তু পুলিশ রুমনের কথায় টলেনি।শেষমেষ তাদের থানায় নিয়ে এসে মামলা করে পুলিশ।

শ্যামনগর থানার ওসি এনামুল হক জানালেন, তিন সুন্দরী নিয়ে ফূর্তিবাজী করছিল সাতক্ষীরা নারী এমপির ছেলে। এলাকার লোকজনের অভিযোগের ভিত্তিতে তাকে পাকরাও করা হয়েছে।

সরেজমিনে জানা গেচে, সাতক্ষীরার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিনের ছেলে সাফায়েত সরোয়ার রুমনকে একটি বিদেশি পিস্তল ও তিন নারীসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪৩ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।
1
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন বরষা রিসোর্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নারীরা হলেন- তহমিনা খাতুন, কাফসা ইয়াসমিন, নুসরাত জাহান। তদের বাড়ি সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকায়।

শ্যামনগর থানার ওসি এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরষা রিসোর্টের ১০৪ নম্বর কক্ষে অভিযান চালিয়ে সাফায়েত সরোয়ার রুমনসহ ওই তিন নারীকে গ্রেফতার করা হয়। এ সময় রুমনের কাছ থেকে তার মা সাতক্ষীরার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিনের নামে লাইসেন্সকৃত পিস্তলসহ ৪৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে অস্ত্র আইন, মোটরযান আইনসহ গাড়িতে সংসদ সদস্যের স্টিকার লাগানোর অপরাধে শ্যামনগর থানার উপ-সহকারি পরিদর্শক লিটন মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন।