• শুক্রবার , ১৭ মে ২০২৪

রাখে আল্লা মারে কে? অল্পের জন্যে রক্ষা বাংলার হার্ট সাকিব


প্রকাশিত: ১:২৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৫০ বার

 

এস রহমান : রাখে আল্লা মারে কে? অল্পের জন্যে রক্ষা পেলেন বাংলার হার্ট বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল sakib-halicopter-www-jatirkhantha-com-bdহাসান।একটু আগেই ওই হেলিকপ্টারে গিয়ে নেমেছেন বিশ্বসেরা অলরাউন্ডার ।এর কিছুক্ষণ পর বিস্ধস্ত হলো ওই হেলিকপ্টারটি।

জানা গেছে, সাকিব আল হাসানকে নামিয়ে ফেরার পথেই হেলিকপ্টারটি বিধ্বস্থ হলো।এতে অল্পের জন্য রক্ষা পেলেন সাকিব।জাতি বাঁচলো বড় এক দুঃসংবাদের হাত থেকে-বেঁচে গেল বাংলাদেশ।

2সংশ্লিষ্ঠরা জানান, আজ সকালে কক্সবাজারের উখিয়ায় একটি হেলিকপ্টার ​বিধ্বস্ত হয়েছে। এই ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। অলরাউন্ডার সাকিব আল হাসানকে কক্সবাজারে পৌঁছে দিতেই উড়ে গিয়েছিল হেলিকপ্টারটি।

জানা গেছে বিজ্ঞাপনের একটি কাজে অংশ নিতে সাকিব এখন কক্সবাজারে। ইনানির একটি হোটেলে তাঁকে নামিয়ে দিতে বেসরকারি প্রতিষ্ঠানের এই হেলিকপ্টার উড়ে যায়। সাকিবকে নামিয়ে ​দিয়ে ফেরার পথে কিছু দূর গিয়েই বিধ্বস্ত হয় হেলিকপ্টার।

গিয়ে পড়ে একটি খালে। এতেই হতাহতের ঘটনা ঘটে। সাকিব এর আগেই নেমে গেছেন। তিনি নিরাপদে আছেন।তবে এই ঘটনায় একজনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।