• শনিবার , ৪ মে ২০২৪

মানি লন্ডারিং-সন্ত্রাসে অর্থায়নকারীরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শত্রু-


প্রকাশিত: ১:১৩ এএম, ২৬ ফেব্রুয়ারি ২৩ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪৪ বার

মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালায় ইসলামী ব্যাংকের এএমডি মুহাম্মদ কায়সার আলী

বিশেষ প্রতিনিধি : মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়নকারীরা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শত্রু। এরা দেশের ভাল চায়না, এরা দেশের অর্থনীতি পঙ্গু করে দিতে চায়। কাজেই এদের বিরুদ্ধে সর্বদা সজাগ থাকতে হবে বলে জানিয়েছেন ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের (আইবিবিএল) ঢাকা নর্থ ও ঢাকা সাউথ জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন, মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালায় তিনি এসব কথা বলেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দীন। ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে

আরও বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ গোলাম রব্বানী, এ.কে.এম মাহবুব মোর্শেদ, আহমেদ জোবায়েরুল হক এবং ঢাকা সাউথ জোনপ্রধান শিকদার মো. শিহাবুদ্দীন ও ঢাকা নর্থ জোনপ্রধান বসির আহাম্মদ। সম্মেলনে জোনদ্বয়ের অধীন শাখাপ্রধান ও এজেন্ট ব্যাংকিং আউটলেটের স্বত্বাধিকারীগণ অংশগ্রহণ করেন।