• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

মাঠ পর্যায়ে দল চাঙ্গা রাখছে আ’লীগ-ঈদ গণ-সংযোগে মনিরুজ্জামান মনির-


প্রকাশিত: ৬:২৪ পিএম, ১৫ সেপ্টেম্বর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

কাঠালিয়া প্রতিনিধি. মো.মোছাদ্দেক বিল্লাহ্ : মাঠ পর্যায়ে দল চাঙ্গা করতে কাজ করছে আওয়ামী লীগ নেতৃত্ব।এর অংশ khatalia-monir-www-jatirkhantha-com-bdহিসেবে ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণ-সংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নের্তৃবৃন্দ। কাঠালিয়ায় এবার ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণ-সংযোগ করলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক মো. মনিরুজ্জামান মনির।

বুধবার সকাল ১১টা থেকে বিকেল পর্যন্ত কাঠালিয়া উপজেলা সদর, আমুয়া, বাঁশবুনিয়া, বটতলা, কৈখালী, বান্ধাঘাটা, বিনাপানি, কচুয়া, সেন্টারের হাট, মুন্সিরাবাদ, সাতানী বাজার, আকনের হাট, পঞ্চায়েতের বাজারসহ বিভিন্ন এলাকায় গণ-সংযোগ করেন। এ সময় দলীয় নেতা-কর্মী, স্থানীয় সুধী ও ব্যবসায়ীদের সাথে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

এ গণ-সংযোগে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. তরুন সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আসাদুজ্জামান নিশাত, রাজাপুর উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. জালাল আহমেদ, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল সিকদার ও উপজেলা ছাত্রলীগ সভাপতি দেবাশীষ ঘরামী দেবুসহ দু‘ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলী ও তরুণ লীগের অনেক নেতা-কর্মী অংশ নেয়।

আওয়ামী লীগ নেতা মনির এর আগে কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. ফারুক সিকদারের বাসায় গিয়ে তার সাথে দেখা করে সালাম বিনিময় করেন ও তার শারীরিক খোঁজখবর নেন।